চোরাই টোটো সহ ৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ

12
চোরাই টোটো সহ ৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ

মালদা,২৩ জুন : গোপন সূত্রে খবর পেয়ে চোরাই টোটো সহ ৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ইংরেজবাজার ও হবিবপুর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সাফল্য পায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম, চিরঞ্জিত তালুকদার(৩২), রতন কুমার বালা(৩৬), রাকেশ পাল চৌধুরী(৪২), বিকাশ সরকার(৩৫), রাকেশ মণ্ডল(৩১) এবং অমিত সাহা(৩২)। ধৃতদের মধ্যে ৫ জনের বাড়ি হবিবপুর এলাকায়। এদের মধ্যে অমিত সাহার বাড়ি ইংরেজবাজার থানা এলাকায়।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ৬টি চোরাই টোটো। টোটো গুলি বিক্রি করার উদ্দেশ্যে ওই দলটি এক জায়গায় মজুদ হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অফিসার আনসারুল হকের নেতৃত্বে ইংরেজবাজার ও হবিপুর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালায় হবিবপুর এলাকায়। সেখান থেকে ৬টি টোটো সহ ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত কয়েক মাস ধরে বিভিন্ন এলাকা থেকে টোটো চুরির অভিযোগ আসে থানায়। এদিন রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ হানা দেয় হবিবপুর এলাকায়। সেখান থেকে চোরাই টোটো সহ ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করা হয়। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত শুরু করেছে পুলিশ।