ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের ম্যাচে ঝোপে বল খুঁজছে খেলোয়াড়রা!

5
ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের ম্যাচে ঝোপে বল খুঁজছে খেলোয়াড়রা!

ক্রিকেট খেলতে গিয়ে বল হারিয়ে যায় অনেক সময়। এমনকি এসব দৃশ্য দেখতে পাওয়া যায় পাড়ার অলিগলিতে। ক্রিকেট খেললে বল হারানোর পর ম্যাচ বন্ধ হয়ে যাওয়ার ঘটনা স্বাভাবিক ব্যাপার হিসেবে দেখা হয়। পেশাদার আন্তর্জাতিক ক্রিকেটে এমন দৃশ্য খুব কমই দেখা যায়।

ক্রিকেট অনিশ্চয়তার খেলায় যে কোনও সময় যা কিছু ঘটতে পারে। ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার একই রকম দৃশ্য দেখা গেল। আমস্টেলভিনের ভিআরএ ক্রিকেট গ্রাউন্ডে নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান ডেভিড মালান এত লম্বা ছক্কা মেরেছিলেন যে বলটি মাঠের বাইরে ঝোপ ঝাড়ের মধ্যে হারিয়ে যায়। এরপর কিছু সময়ের জন্য খেলা বন্ধ রাখতে হয়েছিল কারণ নেদারল্যান্ডসের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ ঝোপের মধ্যে বল খুঁজতে থাকে।

প্রায় এক মিনিট পর বলটি পাওয়া গেল এবং পুনরায় খেলা শুরু হল। পিটার সিলার ইংল্যান্ডের ইনিংসের নবম ওভারে বোলিং করতে এসেছিলেন। ডেভিড মালান স্ট্রাইকে ছিলেন এবং লং অফে লম্বা ছক্কা মারেন। তার শটে ঝোপের মধ্যে গিয়ে বলটি হারিয়ে যায়।

এরপরে খেলোয়াড়, সাপোর্ট স্টাফরা বল খুঁজতে আসেন। আন্তর্জাতিক ক্রিকেটে এমন দৃশ্য দেখে অনেকেই বলছেন এটা যেন পাড়ার ক্রিকেট। ম্যাচে বল হারানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আইসিসি টুইটারে খেলোয়াড়দের বল খোঁজার ছবিও শেয়ার করেছে।