সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার সদ্যোজাত কন্যার পায়ের ছবি

7
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার সদ্যোজাত কন্যার পায়ের ছবি

প্রথম থেকেই জানা গিয়েছিল একেবারে জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই অনুষ্কা শর্মা জন্মদিন প্রথম সন্তানকে, আর সেই কথা মতোই সপ্তাহের প্রথম দিকেই এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বিরুষ্কা। বিরুষ্কার কন্যাসন্তানের খবর পেয়ে চারদিক থেকে শুভেচ্ছার বন্যা বয়ে চলেছে। বিরুষ্কার ঘরে ছোট্ট পরী জন্মগ্রহণ করেছে, যার খবর পেয়ে সারাদেশ উচ্ছ্বসিত। গতকাল সোমবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে অনুষ্কা শর্মা একটি ফুটফুটে মেয়ে জন্ম দিয়েছে।

মেয়ে এবং মা দুজনেই সুস্থ অবস্থায় আছে এই কথা ভারতীয় স্কিপার নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে জানিয়েছেন। তবে বিরুষ্কার সন্তান হয়েছে এই খবর পেয়ে পাপারাৎজিরা বিরাট কন্যার একটি ছোট্ট ক্লিপের আশায় চারদিকে ঘোরাফেরা করছে। এটাই স্বাভাবিক সেলিব্রিটি বলতেই এমন উচ্ছ্বাস এমন উন্মাদনা এর আগেও দেখা গেছে। কিন্তু সেই ভাগ্য যে এখন তাদের হচ্ছে না সেটা স্পষ্ট। তবে বিরাট কোহলির দাদা বিকাশ কোহলি ভাইয়ের মেয়ের ভিডিও প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বিরাট কোহলির দাদা বিকাশ কোহলি ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে বিরুষ্কার সদ্যোজাত কন্যার একটি পায়ের ছবি শেয়ার করেছেন তিনি, যেখানে ওয়েলকাম লিখে স্বাগত জানানো হয়েছে এবং ক্যাপশনে লেখা হয়েছে তিনি কতটা আপ্লুত বাড়িতে দেব-শিশু আশায়। এই বিকাশ কোহলি সেও ক্রিকেটের ভক্ত ছিল এমনকি নিজের ক্রিকেট খেলত। কিন্তু নিজের প্রতিভা সীমিত অবস্থান দেখে সে ক্রিকেট ছেড়ে ব্যবসায় মনোনিবেশ করে। কিন্তু তিনিও বিরাট কোহলির মতোই ফিটনেস ফ্রিক ও সোশ্যাল মিডিয়ায় একটিভ। তাই বলা যেতে পারে ভাইঝির প্রথম ছবিটি শেয়ার করলেন তার ইনস্টাগ্রাম একাউন্টে।

এদিকে বিরুষ্কার কন্যা সন্তানের জন্মের খবর পেয়ে টুইটারে ট্রেন্ড করতে থাকে একটি মিম। সাইফ আলি খান এবং কারিনা কাপুরের ছেলে তৈমুর আলী খানকে নিয়ে। আসলে সেখানে বিদ্রুপ করে নিন শেয়ার করা হয়েছে, বলা হয়েছে বিরুষ্কার সন্তান জন্মের পরেই তৈমুরের জনপ্রিয়তা সংকটে।