রাস্তায় মাস্ক পরে না বেরোয় এক সেনা জওয়ানকে বেধড়ক পেটাল পুলিশ

20
রাস্তায় মাস্ক পরে না বেরোয় এক সেনা জওয়ানকে বেধড়ক পেটাল পুলিশ

মাক্স না পরলে জেল অথবা জরিমানা হতে পারে আপনার, এমন কথা এখন সবাই জানে। চুরি অথবা ডাকাতির মতো মাক্স না পড়ে রাস্তায় বেরোনো এখন একটি গুরুতর অপরাধের মধ্যে পড়ে। এই অপরাধের দরুন এক সেনা জওয়ানকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করলো পুলিশ। এই নিন্দনীয় ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হবার সাথে সাথে ঝড়ের গতিতে ছড়িয়ে যায় সকলের মধ্যে।

ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডে। তবে ঠিক কবেকার ঘটনা সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। নেট দুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, বাইকে করে রাস্তা দিয়ে যাওয়ার সময় মাকস না পড়ার অভিযোগে জওয়ান পবন কুমারকে দাঁড় করিয়ে তার বাইকের চাবি কেড়ে নেয় কয়েকজন পুলিশ কর্মী।

কথায় কথায় তাদের মধ্যে বচসা বেধে যায়। কিছু বোঝার আগেই ওই জওয়ানকে মাটিতে ফেলে মারতে শুরু করে দেয় পুলিশ কর্মীরা। অনেক অনুরোধ করার পরেও পবনের কথা শুনতে নারাজ ছিল পুলিশ কর্মীরা। অবশেষে স্থানীয়দের হস্তক্ষেপে মুক্তি পায় ওই জওয়ান। এরপর পুলিশ সুপারকে সমস্ত বিষয়টি জানান পবন কুমার।

গোটা ঘটনাটি জানার পর অভিযুক্ত ওই তিন পুলিশকর্মীকে এবং তার আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। তবে শুধুমাত্র মাক্স না পারার কারণে নাকি অন্য কোন কারণে পবনকে এতটা মারধর করলো পুলিশ, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, উল্লেখিত এলাকায় করোনা সতর্কিত শিবিরের আয়োজন করেছিল পুলিশকর্মীরা। কি কই সময় পবন কুমারকে মাক্স ছাড়া রাস্তায় ঘুরতে দেখি এই ঘটনাটি ঘটে যায়।