হাতের তালুর রং দেখে চিনে নিন মানুষ! দেখে নিন পদ্ধতি

5
হাতের তালুর রং দেখে চিনে নিন মানুষ! দেখে নিন পদ্ধতি

হাতের তালু দেখেই নাকি মানুষের ভাগ্য নির্ধারণ করা যায়। জ্যোতির্বিজ্ঞানীরা অন্ততপক্ষে হাতের তালু দেখেই মানুষের ভূত ভবিষ্যৎ বলে দিতে পারেন। হাতের তালুর রেখার সঙ্গে মানুষের ভাগ্য সরাসরি জড়িত থাকে বলেই মনে করেন তারা। তবে জানেন কি হাতের তালুর রং দেখেও মানুষের স্বভাব চরিত্র এবং ভাগ্য বিচার করা যায়? হাতের তালুর রং দেখে কিভাবে মানুষ চিনবেন? জেনে নিন এই প্রতিবেদন মারফত।

সাদা হাতের তালু: হাতের তালু যাদের সাদা হয়, তারা ব্যক্তিগত জীবনে অত্যন্ত আধ্যাত্মিক হয়ে থাকেন। ধর্মের প্রতি আস্থা রেখে চলেন এবং অত্যন্ত শান্তিপ্রিয় হন। এরা একা থাকতে অভ্যস্ত।

গোলাপি হাতের তালু: জাতকের হাতের তালুর রং যদি গোলাপি হয় তাহলে সেই ব্যক্তির জীবনে কখনো অর্থাভাব হয় না। যার হাতের তালু অত্যধিক গোলাপি, তিনি বরাবর নিজের জীবনে পরিবর্তন পছন্দ করেন। এরা অত্যন্ত ক্ষমাশীল হন এবং সৌম্য ব্যক্তিত্বের অধিকারী হন। এরা অত্যন্ত আত্মবিশ্বাসী, সৃজনশীল এবং সদা প্রসন্ন হয়ে থাকেন।

লাল হাতের তালু: যাদের হাতের তালু লাল হয়, তারা অত্যন্ত ধনবান হয়ে থাকেন।

কালো ছোপ যুক্ত হাতের তালু: সমুদ্রশাস্ত্র এবং জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী জাতকের হাতের তালুর বর্ণ যদি কালো ছোপ যুক্ত হয় তাহলে সেই জাতক দুষ্ট প্রবৃত্তির হয়ে থাকে। এরা জীবনে অত্যন্ত অসফল হয়ে থাকেন। সামাজিক দায়িত্ব কর্তব্য থেকে দূরে থাকেন।

বেগুনি বা নীল হাতের তালু: হাতের তালু যদি এই দুই বর্ণের হয় তাহলে ধরে নিতে হবে সেই জাতক অত্যন্ত হতাশাবাদী হবেন। এদের জীবনে প্রচুর সংঘর্ষ করতে হয়। একাকীত্ব ভালোবাসেন। মদ্যপানের প্রতি আসক্ত হন।