এই তিন রাশির জাতকেরা কখনোই বেশিদিন সম্পর্ক টিকিয়ে রাখতে চায় না

13
এই তিন রাশির জাতকেরা কখনোই বেশিদিন সম্পর্ক টিকিয়ে রাখতে চায় না

এই তিন রাশির জাতকেরা রূপ, রস, লাবণ্য এবং নিজেদের মধ্যেই মত্ত থাকেন। নিজেদের নিয়েই বেশি ভাবেন। জ্যোতিষশাস্ত্র বলেন এরা কারোর মন ও হৃদয় ভাঙতে এক বারও ভাবেন না। জ্যোতিষ শাস্ত্রে আরো বলেন এদের মূল লক্ষণ অনুযায়ী এদের চিনে নেওয়া খুব সহজ। সম্পর্ক ভাঙা পর্যন্ত অপেক্ষা করতে হয় না।

সিংহ: ২৩শে জুলাই থেকে ২২শে আগস্ট-। এই রাশির জাতক-জাতিকারা মনে করেন যে তার সাথে সম্পর্কে থাকবেন তিনি সবসময় তার প্রতি মনোযোগ দেবেন। কিন্তু এটাতো বাস্তবে সবসময় সম্ভব হয়না। একটি মানুষের পক্ষে সবসময় একটি মানুষের ওপর মনোযোগ দিয়ে থাকাটা সম্ভব হয় না। এদের দাবি পূরণ না হলে এরা বিরক্ত হয়ে যায় এবং তার ফলে সম্পর্ক থেকে বেরিয়ে এসে আবার অন্য কোন একজনকে বেছে নেন। যার কাছ থেকে তিনি সম্পূর্ণ মনোযোগ পাবেন।

ধনু: ২২শে নভেম্বর থেকে ২১শে ডিসেম্বর। এই রাশির জাতক-জাতিকারা ভীষণ অভিযান প্রিয় হয়। এরা এক জায়গা থেকে অন্য জায়গায় ভ্রমণ করতে ভীষণ ভালোবাসেন। ফলে যেকোনো সম্পর্ক তাদের কাছে খুব বাঁধনের মতন হয়ে ওঠে অল্পদিনের মধ্যেই। তখন তারা যেকোনো পরিস্থিতিতে সেই বাঁধন থেকে মুক্ত হয়ে উন্মুক্তভাবে বাঁচতে চায়।

কুম্ভ: ২০শে জানুয়ারি থেকে ১৮ই ফেব্রুয়ারি। এই রাশির জাতক-জাতিকারা ভীষণ স্বাধীনচেতা হয়। সবার ওপরে এদের কাছে নিজের জগৎ। এরা নিজের জগতে মত্ত থাকতে ভালোবাসেন। এরা ব্যস্ত থাকতে খুব পছন্দ করেন এবং নিজের জগতে অন্যদের স্থান দিতে চায় না। তারা নিজেতে এতটাই মগ্ন থাকে যে ওই ভালোবাসার সম্পর্ক তার কাজ এবং তার জগতে বাধা সৃষ্টি করে তাহলে তারা সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে দুবার পর্যন্ত ভাবে না।