প্রতিনিয়ত মানুষ কে হেনস্তা করে এই চার রাশির জাতকেরা! দূরে থাকুন এদের থেকে

14
প্রতিনিয়ত মানুষ কে হেনস্তা করে এই চার রাশির জাতকেরা! দূরে থাকুন এদের থেকে

আমরা প্রত্যেকেই জীবনে কোনো না কোনো সময়ে কারোর না কারোর কাছ থেকে হেনস্থার শিকার হয়েছি। এমন অনেক কার্যকলাপ আমাদের সাথে হয়েছে যা আমরা বাড়ির বড়দের সঙ্গে শেয়ার করতে লজ্জা পাই। এমন অযৌক্তিক তাকে বলা হয় bully। আমাদের যখন একইভাবে ক্রমাগত কোন ব্যক্তি উত্ত্যক্ত করে যায়, যখন আমাদের নিজেকে খুব অসহায় বলে মনে হয়, ঠিক তখনই সেই সমস্ত দৃশ্য আমাদের জীবনে দুঃস্বপ্নের মত ছাপ ফেলে দেয়। এই দুঃস্বপ্ন থেকে সহজে আমরা বের হতে পারি না। অনেক সময় এই সমস্ত ঘটনা চিরকাল আমাদের তাড়া করে বেড়ায়।

এই ঘটনা যাতে আমাদের সাথে না ঘটে তার জন্য প্রথমেই আমাদের করণীয় হলো, যারা প্রতিনিয়ত মানুষ কে হেনস্তা করে সেই সমস্ত মানুষের থেকে নিজেকে দূরে রাখা। কিন্তু কি করে বোঝা যাবে কারা অযথা হেনস্থা করতে পারে? চলুন একটি সহজ পদ্ধতির দ্বারা আপনি জেনে নিন কারা আপনার জীবনে খারাপ সময় ডেকে আনতে পারে।

ধনু রাশি: এই রাশির মানুষেরা অন্য মানুষকে নিয়ে তাচ্ছিল্য করতে অথবা মজা করতে খুবই ভালোবাসেন। শারীরিক ক্ষতি না করলেও অন্যকে নিয়ে ব্যঙ্গ করতে এরা খুব আনন্দ পায়।

বৃষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা খুব হিংস্র এবং জেদী প্রকৃতির হয়। তাদের নজর যদি কারোর ওপর পড়ে যায়, তাহলে সেই মানুষের জীবন শেষ করে দেয় এই রাশির জাতক-জাতিকারা। নিজেকে সবসময় শ্রেষ্ঠ বলে দাবি করেন এরা।

মিথুন রাশি: যেকোনো পরিস্থিতিতে এবং যেকোনো মানুষের সামনে রং বদলাতে একবারো ভাবেন না এই রাশির জাতক-জাতিকারা। যখন কাউকে হেনস্থা করবেন বলে মনে করেন এই রাশির জাতক-জাতিকারা, তখন শেষ পর্যন্ত সেই মানুষটিকে উত্যক্ত করে যাবেন এটা।

কুম্ভ রাশি: কোন ভাবনা চিন্তা না করেই যে কোন মানুষের ওপর নিষ্ঠুর ব্যবহার করে কষ্ট দিতে ভাল বাসেন এই রাশির জাতক-জাতিকারা। ন্যূনতম সহানুভূতি বলে কিছু থাকেনা এদের। অন্যদের ভয় দেখিয়ে, হুমকি দিয়ে এরা আনন্দ পায়।

মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা দুর্বল প্রকৃতির মানুষ দেখলেই তার ওপর চড়াও হয় অথবা শারীরিক ক্ষতি করে দেয়। এই প্রকৃতির মানুষ নিজের রাগকে নিয়ন্ত্রন করতে পারে না। এই জাতীয় মানুষ অন্যদের ভেতর থেকে ভেঙে দিতে ভালোবাসে।