সহজে বিয়ে করতে চান না এই চার রাশির জাতক জাতিকারা

6
সহজে বিয়ে করতে চান না এই চার রাশির জাতক জাতিকারা

জ্যোতিষশাস্ত্রে উল্লেখ আছে ১২ টি রাশি এবং ২৭ টি নক্ষত্রের। এই পৃথিবীর সব মানুষের সাথেই রাশির যোগাযোগ আছে। প্রতি রাশির অধিকর্তা গ্রহও আলাদা। আর সেই রাশির উপরই নির্ভর করে ওই ব্যক্তির চরিত্র, ব্যক্তিত্ব, স্বভাব এমনকি ব্যক্তির দাম্পত্য জীবন।

বিয়ে সকলের জীবনে একটি নতুন অধ্যায়ে। বিয়ের পর মেয়েদের জীবনের পাশাপাশি ছেলেদের জীবনেও অনেক কিছুর পরিবর্তন ঘটে। বিয়ে নিয়ে বিভিন্ন জনের বিভিন্ন মত। তাড়াতাড়ি বিয়ে হোক, বা দেরীতে বিয়ের ব্যাপারে সবথেকে গুরুত্বপূর্ণ হল সুখী দাম্পত্য জীবন। দাম্পত্য জীবনে সুখ না থাকলে নানান সমস্যার মুখোমুখি হতে হয়। তবে ভাগ্যের লিখন খন্ডাবে কে! আজকের প্রতিবেদনে আপনাদের এমন চার রাশির কথা বলব যারা সহজে বিয়ে করতে চান না। বলা যেতে পারে তাদের ভাগ্যে বিয়ের সুখ তেমন নেই। চলুন দেখে নেওয়া যাক তারা কারা।

১) মেষ রাশি – এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। রাশিচক্রের প্রথম স্থানে রয়েছে মেষ রাশি। এরা খুব তেজস্বী এবং স্পষ্টবক্তা প্রকৃতির হয়। নির্ভীক স্বভাবের এই রাশির জাতক জাতিকারা একা থাকতে খুবই পছন্দ করেন, তাই এরা কারও সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চাননা। আর যদি কোনো কারণে তাদের বিয়েও হয়, তাহলে তাদের জীবনে নানান সমস্যার সৃষ্টি হয়।

২) বৃষ রাশি – শুক্র এই রাশির অধিকর্তা গ্রহ। বৃষ রাশি হল রাশিচক্রের দ্বিতীয় রাশি। এই রাশির জাতক জাতিকারা প্রেমের সম্পর্কে খুবই যত্নশীল হন ঠিকই তবে, এরা সহজে বিয়ে করতে রাজি হন না। এদের মনে বিয়ে নিয়ে নানান ভ্রান্ত ধারণা থাকার ফলে বিবাহিত জীবনের সুখের সন্ধান পান না এরা।

৩) বৃশ্চিক রাশি – মঙ্গল হল এই রাশির অধিকর্তা গ্রহ। রাশিচক্রে বৃশ্চিক রাশির স্থান অষ্টম। এরা সহজে কারও সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ হতে চান না। বরং এই রাশির ছেলে মেয়েরা বিয়ে না করে মেলামেশা করতেই বেশি পছন্দ করেন। এই রাশির ছেলে মেয়েরা ভীষণ তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের। এদের বিয়ে হওয়ার সম্ভাবনা একেবারেই নেই বলে এদের জীবনে দাম্পত্য সুখ জোটে না।

৪) কুম্ভ রাশি – এই রাশির অধিকর্তা শনি। কুম্ভ হল রাশিচক্রের একাদশ রাশি। বিয়ে নিয়ে এদের জীবনে তৈরী হয় নানা ধরণের সমস্যা। এদের ভাগ্যে বিয়ের সুখ নেই। এরা বিয়ে শব্দটা এতটাই ঘৃণা করেন যে এরা কারও সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়তে চান না।