Paytm আগামী তিন মাসের জন্য বিনামূল্যে সিলিন্ডার বুক করার সুযোগ দিচ্ছে

37
Paytm আগামী তিন মাসের জন্য বিনামূল্যে সিলিন্ডার বুক করার সুযোগ দিচ্ছে

দিন প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে গ্যাসের সিলিন্ডারের দাম। ১৪.২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম বিগত ৯ মাসে প্রায় ২৬৫ টাকা বেড়ে গিয়েছে। এমতাবস্থায় হেঁসেল সামলাতেই মধ্যবিত্তের পকেট ফাঁকা হওয়ার জোগাড়। শুধু যে সিলিন্ডারের দাম বাড়ানো হয়েছে তাই নয়, কেন্দ্রীয় সরকার সিলিন্ডার পিছু ভর্তুকির পরিমাণ কমাতে কমাতে একেবারেই শূন্য করে দিয়েছে। যার ফল ভোগ করতে হচ্ছে মধ্যবিত্তকে। এমতাবস্থায় আগামী তিন মাসের জন্য বিনামূল্যে সিলিন্ডার বুক করার সুযোগ পেয়ে যাবেন আপনি।

দেশের তিন পেট্রোলিয়াম সংস্থা HP, Indane বা Bharat Gas-এর গ্রাহকরা একটি বিশেষ অফারে LPG gas সিলিন্ডার বুকিংয়ে ৩ মাসে ২,৭০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন বলে জানানো হয়েছে। এর জন্য আপনাকে পেটিএম অ্যাপ্লিকেশন থেকে সিলিন্ডার বুক করতে হবে। পেটিএম এ সিলিন্ডার বুক করলে ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এই টাকা দিয়ে আপনি তিনটি সিলিন্ডার পেয়ে যেতে পারেন।

এক্ষেত্রে অফারে আপনি একটি স্ক্র্যাচ কার্ড পাবেন। এই স্ক্র্যাচ কার্ডে ন্যূনতম ১০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এর জন্য গ্রাহককে ক্যাশব্যাক এবং অফার সেকশনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। অফার পেলে তা ৭ দিনের জন্য ভ্যালিড থাকবে। এই অফার মারফত ডিজিটাল লেনদেনের প্রতি গ্রাহকের আকর্ষণ বাড়বে বলে মনে করছে সংশ্লিষ্ট সংস্থা। এইচপি, ইন্ডেন, ভারত গ্যাসের মতো সংস্থাগুলির ডিজিটাল লেনদেনের প্রতি গ্রাহককে আকর্ষণ করতে চাইছে।

বিগত কয়েক মাসে যে হারে এলপিজি গ্যাসের সিলিন্ডারের দাম বেড়েছে তাতে সাধারণ মানুষের সমস্যা বেড়েছে। এমতাবস্থায় বিনামূল্যে গ্যাস সিলিন্ডার বুক করার সুবর্ণ সুযোগ দিচ্ছে পেটিএম। এই সুবিধা পেতে হলে পেটিএম অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ইন্সটল করার পর গ্যাসের সিলিন্ডার বুক করতে হবে। তাহলেই পেয়ে যাবেন দুর্দান্ত ক্যাশব্যাকের অফার।