কর্মরত জওয়ানের গলায় দেশাত্মবোধক গান ভাইরাল! প্রশংসায় পঞ্চমুখ নেতিজেনরা

30
কর্মরত জওয়ানের গলায় দেশাত্মবোধক গান ভাইরাল! প্রশংসায় পঞ্চমুখ নেতিজেনরা

ভারতীয় জাওয়ানরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছে যাতে আমরা রাত্রে শান্তিতে ঘুমাতে পারি অর্থাৎ তাদের কাজের কোন তুলনাই হয়না। যেকোনো যুদ্ধে তারাই সবার প্রথমে এগিয়ে আসে আমাদের বাঁচানোর জন্য । প্রয়োজনে নিজের জীবন ত্যাগ করতেও পিছুপা হয়না কারণ এদের কাছে নিজের জীবনের থেকে ভারতমাতার মূল্য অনেক বেশি। তাই এদের ভারতমাতা ও আমাদের প্রতি অবদান আমরা কখনোই তাদের পরিশ্রমের মূল্য সমান মূল্য দিতে পারব না।

সম্প্রতি সেরকমই এক ভারতীয় জওয়ান যার নাম এন এইচ শাহ, তিনি জম্মু কাশ্মীরে বর্তমানে কর্মরত। কয়েকদিন আগে তার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে জাওয়ান শাহ ইউনিফর্ম পড়ে তার সুন্দর গলায় একটি দেশাত্মবোধক গান গাইছে, তার সেই অপরূপ সুন্দর গলার সুবাদে সোশ্যাল মিডিয়ায় অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবং কয়েক দিনের মধ্যেই ভিডিওটি প্রচুর পরিমাণে লাইক ও শেয়ার হয়েছে। এক কথায় বলা যেতে পারে ভিডিওতে শাহের অপরূপ গলার জাদু মানুষের মনকে ছুঁয়ে গিয়েছে।

অবশ্য তিনি যে গানটি গেয়েছিলেন এই গানটি সবার কাছেই খুব জনকপ্রিয়, গানটি হল বডার ফিল্মের সন্দেশা আতি হে। তার গলায় হয়তো এই গানটি আরো মাধুর্যতা পেয়েছে। শাহের দেশ মাতার প্রতি কর্তব্য এর পাশাপাশি এমন ভালো গান করার প্রতিভাও যে তার আছে। সে কথা জানতে পেরে এবং হাতেনাতে সেই প্রমান পেয়ে নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ।