ইংলিশ গানের তুমুল নাচ করতে ব্যস্ত পটল, ভাইরাল ভিডিও

34
ইংলিশ গানের তুমুল নাচ করতে ব্যস্ত পটল, ভাইরাল ভিডিও

বাংলা হোক অথবা হিন্দি ধারাবাহিক দেখতে আমরা সকলেই ভালোবাসি। তার মধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা আমাদের মনে দাগ কেটে যায়। সবথেকে ভালো লাগে ছোটদের অভিনয় দেখতে। কিছু বছর আগে বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল ছিল পটল কুমার গানওয়ালা। সিরিয়ালের ছোট্ট মেয়ের অভিনয় দেখতে আমরা সকলেই ভালবাসতাম। যদিও প্রথমে আমরা কেউ বুঝিনি ছোট্ট ছেলের চরিত্রে কে অভিনয় করছে সেই হলো আসলে মেয়ে।

বাবা হারা একটি ছোট্ট মিষ্টি ছেলে বাবাকে খুঁজে চলেছে সারা জীবন ধরে। তার কষ্ট দুঃখ, আমাদের কাদিয়ে দিত। গল্পের পটলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল খুদে অভিনেত্রী হিয়া দে কে। ছোটবেলায় অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। আজও তাকে পটল বলেই অনেকে চেনে। সিরিয়ালের ছোট্ট পটল কিন্তু সময়ের সাথে সাথে অনেকটাই বড় হয়ে গেছে, ঠিক যেমন হয়েছে মা সিরিয়ালের তিথি।

তবে অভিনয় জগতের থেকে বর্তমানে একটু দূরত্ব বজায় রেখেছে হিয়া। কারণ একটাই তার পড়াশোনা। তবে পড়াশুনার জন্য অভিনয় থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় পটল কুমার। ইতিমধ্যেই কয়েক হাজার ফলোয়ার হয়ে গেছে তার। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি এবং ভিডিও পোস্ট করে সে।

সম্প্রতি একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছে পটলকুমার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। ভিডিওতে ইংলিশ গানের তুমুল নাচ করতে ব্যস্ত অভিনেত্রী। নাচের ভঙ্গি ভঙ্গি দেখলেই বোঝা যাচ্ছে যে, এই কয়েক বছরে বেশ ভালোভাবেই নাচ শিখেছে সে।

পটল কুমারের নাচের ভিডিও শেয়ার করার সাথে সাথে বহু মানুষ দেখে ফেলেছেন। তার নাচের প্রশংসা করতেও দ্বিধাবোধ করেননি কেউ। পাশাপাশি অনেকেই জিজ্ঞাসা করেছেন যে, আবার কবে থেকে তাকে আমরা দেখতে পাব রুপোলি পর্দায়। সব মিলিয়ে পটল কুমারের যে চাহিদা আকাশছোঁয়া তা বলাই বাহুল্য।