ভ্যাকসিন নিতে গিয়ে হেনস্থা করা হচ্ছে দলীয় কর্মীদের! বিস্ফোরক বিজেপির বিধায়ক মনোজ টিগ্গা

16
ভ্যাকসিন নিতে গিয়ে হেনস্থা করা হচ্ছে দলীয় কর্মীদের! বিস্ফোরক বিজেপির বিধায়ক মনোজ টিগ্গা

জলপাইগুড়ির এক দলীয় কর্মশালায় হাজির হয়ে এক বিস্ফোরক অভিযোগ আনলেন বিজেপির বিধায়ক মনোজ টিগ্গা। বললেন, যেহেতু তিনি বিজেপির বিধায়ক তাই তাকে ভ্যাকসিনেশন সেন্টার থেকে দুবার ফিরিয়ে দেওয়া হয়েছে।

জলপাইগুড়ি জেলায় বিজেপি কর্মীদের নিয়ে আয়োজিত কর্মশালায় সব সময় বিপদে-আপদে সাধারণ মানুষের পাশে থাকার পরামর্শ দেন মনোজ বাবু। ২০১৬ সালের আলিপুরদুয়ার জেলার মাদারিহাট কেন্দ্র থেকে প্রথমবার বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তিনি। গত বিধানসভায় বিজেপির পরিষদীয় দলনেতা ছিলেন। বর্তমানে তিনি বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক। তাই তাঁর এরূপ অভিযোগে সর্বত্র চাঞ্চল্য ছড়িয়েছে।

বিজেপির বিধায়কের দাবি, ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে রাজ্য সরকারের পক্ষ থেকে পক্ষপাতিত্ব করা হচ্ছে। ভ্যাকসিন নিতে গিয়ে বিজেপির দলীয় কর্মীদের বারংবার বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাঁদের রীতিমতো হেনস্থা করা হচ্ছে।

যদিও এধরণের অভিযোগ অস্বীকার করেছেন জলপাইগুড়ির যুব তৃণমূল সভাপতি সৈকত চ্যাটার্জী। সম্পূর্ণ অভিযোগকে মিথ্যে বলে দাবি করেছেন সৈকত বাবু। এমনকি মনোজ টিগ্গাকে অশিক্ষিত বলে অপমানও করেছেন তিনি। তৃণমূল সভাপতির দাবি, ২০২৪ সলে বিধানসভা নির্বাচনের পর বিজেপির মতো এমন মিথ্যুক দলের কোনোরূপ চিহ্নই খুঁজে পাওয়া যাবেনা।