বন্ধুদের সঙ্গে পার্টি ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর! যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক

20
বন্ধুদের সঙ্গে পার্টি ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর! যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনকে নিয়ে নতুন করে বিতর্ক সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তার একটি ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে বন্ধুদের সঙ্গে পার্টি করছিলেন প্রধানমন্ত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে সানা মারিন তার বন্ধুদের সঙ্গে পার্টি করছেন এবং সেখানে উপস্থিত রয়েছেন ফিনল্যান্ডের বেশ কয়েকজন তারকা।

সানা তাদের সঙ্গে নাচ করছেন, গান গাইছেন। তার কাণ্ডকারখানা দেখে বিরোধীদের দাবি সানা মাদকাসক্ত এবং তার মাদক পরীক্ষা করানো উচিত। এই বিষয়ে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী মাদকের কথা অস্বীকার করেছেন। তিনি বলেছেন ওই সময় তিনি শুধুমাত্র মদ্যপান করেছিলেন। তবে সে কথা শুনতে রাজি নয় বিরোধীরা।

৩৬ বছর বয়সে সানা পৃথিবীর সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী। তিনি তার ব্যক্তিগত জীবন পার্টি জীবন এবং মিউজিক কনসার্টের প্রতি ভালোবাসার কথা কখনো গোপন করেননি। এর আগেও বিরোধীদের সঙ্গে বিতর্কে জড়াতে হয়েছিল তাকে। বিরোধীরা আপত্তি তুলেছিলেন তার বেশি মাত্রায় মিউজিক কনসার্টে যাওয়া নিয়ে।

করোনাকালীন সময়েও করোনা আক্রান্তের সংস্পর্শে আসার পর তিনি ক্লাবে গিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। পরে তিনি সেই জন্য ক্ষমা চেয়ে নেন। তিনি বলেন তিনি না করেছেন গান গেয়েছেন এবং পার্টি করেছেন এর মধ্যে কোনটাই বেআইনি নয়। তিনি কখনো মাদক সেবন করেননি।