গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

6
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। সোমবার সকালে আচমকাই বাড়িতে গুরুতর অসুস্থ বোধ করেন তিনি। এরপর তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে কার্ডিওলজি বিভাগে তার প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা হয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে আইসিইউতে রেখে চলছে তার চিকিৎসা। এসএসকেএম হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মন্ডলের তত্ত্বাবধানে তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে। তবে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রীর অবস্থা এখন স্থিতিশীল বলেই জানা গিয়েছে। তার অসুস্থতার খবরে উদ্বিগ্ন রাজ্য রাজনীতি।

76 বছর বয়সী পঞ্চায়েত মন্ত্রীর হৃদয়ে কোনও সমস্যা আছে কিনা খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। বয়স জনিত কারণে তাকে বেশ কিছু ওষুধ খেতে হয়। সম্প্রতি নারদ মামলায় গ্রেপ্তার হওয়ার সময়ও তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তার শরীর এবং স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিল তার পরিচিত মহল।

চলতি বছর তার এলাকা একডালিয়া এভারগ্রিনের পুজোর গুরুদায়িত্ব সামলাতে হয়েছিল তাকে। পূজার সময় বেশ শারীরিক ধকল গিয়েছিল তার। তার প্রভাবেই হয়তো সুব্রত মুখোপাধ্যায় আচমকা অসুস্থ হয়ে থাকবেন বলে মনে করছেন চিকিৎসকরা।