বিজেপির রাজ্য সভাপতির প্রশংসায় পঞ্চমুখ অনুব্রত মণ্ডল

14
বিজেপির রাজ্য সভাপতির প্রশংসায় পঞ্চমুখ অনুব্রত মণ্ডল

একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপট থেকেই রাজ্যে শুরু হয়েছে দলবদলের রাজনীতি। বর্তমানে তৃণমূল এবং বিজেপি দলের প্রাক্তন সদস্যরা একে অন্যের দলবদল করে চলেছেন। সম্প্রতি বীরভূমে তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের গলায় শোনা গেল অন্য রকমের সুর। বিজেপির রাজ্য সভাপতির প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি। এতে রাজনৈতিক মহলে গুঞ্জন বাড়ছে।

শনিবার বোলপুরে অনুব্রত মণ্ডলের হাত ধরে তৃণমূলে যোগদান করলেন খয়রাশোল এবং লোকপুর এলাকার বেশ কিছু বিজেপি কর্মী। এরপরই বিজেপির বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ভূয়শী প্রশংসা করতে শোনা গেল অনুব্রত মণ্ডলকে। তিনি বলেন বিজেপির বর্তমান রাজ্য সভাপতি ভালো সভাপতি। তিনি দায়িত্ব নিয়ে সবাইকে বাদ দিয়ে দিচ্ছেন দল থেকে। তারমধ্যে স্ট্যামিনা আছে। তাই অনুব্রত মণ্ডল সুকান্ত মজুমদারকে ধন্যবাদ জানিয়েছেন।

উল্লেখ্য এই মুহূর্তে বাংলাতে তৃণমূল এবং বিজেপি বলতে গেলে একে অপরের পরিপন্থী দল। তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত রাজ্য রাজনীতি। তিনদিন আগে পর্যন্ত অনুব্রত মণ্ডলের সঙ্গে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সংঘাতে উত্তপ্ত হয়ে থাকত রাজনীতি। এখন তার গলায় শোনা যাচ্ছে উল্টো সুর।

সামনেই শিলিগুড়িসহ চারটি পুরসভার ভোট রয়েছে। শিলিগুড়ির ভোট প্রচারে যাওয়ার কথা ছিল অনুব্রতর। তবে তিনি জানিয়েছেন শরীর সুস্থ থাকলে তিনি তবেই যাবেন। তাকে এমন বেসুরে গাইতে দেখে এই মুহূর্তে তৃণমূলের কপালে ভাঁজ পড়েছে। এই ঘটনা তৃণমূলের অভ্যন্তরে গোষ্ঠীদ্বন্দ্বের প্রসঙ্গ ফের একবার উসকে দিল।