অনলাইনে আপেল অর্ডার করে পেলেন অ্যাপেলের ফোন! খুশিতে উল্লাস যুবকের

8
অনলাইনে আপেল অর্ডার করে পেলেন অ্যাপেলের ফোন! খুশিতে উল্লাস যুবকের

অনলাইনে আপনি অর্ডার করলেন রুমাল এবং এল বিড়াল। এই ঘটনা অনেক আগেই ঘটেছে বারবার। তাই এমন ঘটনা ঘটলে আমরা একটু আশ্চর্য বোধ করিনা। তবে আপনি যদি আপেল অর্ডার করেন আর আপনার কাছে যদি এসে যায় আপেলের আইফোন! তাহলে আপনার প্রতিক্রিয়া ঠিক কি হবে বলতে পারেন?

সম্প্রতি এমনই একটি কাণ্ড ঘটেছে বৃটেনের এক ব্যক্তির সঙ্গে। তিনি মুদির দোকানের কিছু জিনিসপত্র অর্ডার করেছিলেন অনলাইনে। অন্যান্য জিনিসের সঙ্গে আপেল অর্ডার করেছিলেন নিক জেমস নামে এই ব্যক্তি। কিন্তু জিনিস ডেলিভারি আসার পর তিনি দেখতে পান যে তার ব্যাগের ভেতরে রয়েছে একটি আস্ত অ্যাপেল ফোন। স্বাভাবিকভাবেই ভীষণভাবে চমকে উঠেন তিনি।

প্রথমে তিনি বিশ্বাস করতে পারেনি যে এটি সত্যিই একটি আইফোন। প্রথমে তিনি ভেবেছিলেন কোন সারপ্রাইজ হবে হয়তো। কিন্তু যখন তিনি বুঝতে পারলেন যে দোকান থেকে অ্যাপেলের ফোন এসেছে তার জন্য তখন রীতিমতো চমকে ওঠেন তিনি। তবে এটাও বুঝতে পারেন যে, আপেল ফলের বদলে তাকে ডেলিভারি করা হয়েছে আপেলের আইফোন।

তবে পরবর্তীকালে জানা যায় যে, যে দোকানে জেমস জিনিসপত্র অর্ডার করেছিলাম সেখান থেকেই একটি বিশেষ স্কিমে তিনি পেয়েছেন এই উপহার। টিস্কো মোবাইল নামে একটি সংস্থা তাদের সুপার সাবস্টিটিউট প্রমোশনের জন্য এইভাবে গ্রাহকদের আইফোন এবং এয়ারপোর্ট উপহার দিয়েছে। স্বাভাবিকভাবেই এই অসাধারণ উপহার পেয়ে ভীষণ ভাবে খুশি জেমস।

পুরো ঘটনাটি শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তার শেয়ার করা টুইট দেখে সকলেই বলেছেন যে, সত্যি এমন ভাগ্য সকলের হয় না। এমন ভাগ্য করতে গেলেও কপাল লাগে। শুধুমাত্র জেমস নয় এই আইফোন দেখে চমকে গেছেন তার পরিবারের লোকজন। ওই গ্রোসারি রিটেলার সপ এবং মোবাইল সংস্থাকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন তারা।