তৃণমূলের কর্মসূচিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে শ্লোগান! ভাইরাল ভিডিও

18
তৃণমূলের কর্মসূচিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে শ্লোগান! ভাইরাল ভিডিও

শেষমেষ তৃণমূলের কর্মসূচিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে শ্লোগান! ব্যাপারটা কী? এরকম ভিডিও যে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলবে তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও সম্পূর্ণ বিষয়টি জানাজানির পর অনেকেই বিষয়টিকে নিছকই ভুল বলেছেন, আবার কেউ কেউ তীব্র কটাক্ষও করেছেন।

বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার কৃষ্ণপুরে আয়োজন করা হয়েছিল এক রক্তদান শিবিরের। সেখানে আমন্ত্রিত ছিলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁ। দলনেত্রী যাওয়ার খবর পেয়ে ইন্দা এলাকায় তৃণমূলের পক্ষ থেকে একটি কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে পতাকা উত্তোলিত হয় সুজাতা মণ্ডলের হাতে। সঙ্গে ছিলেন দলের অন্যান্য কর্মী-সমর্থকরা। স্লোগান উঠেছিল- ‘মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’। সম্পূর্ণ বিষয়টি ফেসবুকে লাইভ করছিলেন সুজাতাদেবী।

পতাকা উত্তোলনের মাঝেই হঠাৎ কোনো এক তৃণমূল কর্মী বলে ওঠেন ‘শুভেন্দু অধিকারী জিন্দা…’। যদিও জিন্দাবাদ বলা শেষ করেননি, তার আগেই বিষয়টি খেয়াল করে নিজেকে ঠিক সামলে নেন তিনি। তবে এই ঘটনায় চক্ষু চড়কগাছ সুজাতার। তিনিও এই ঘটনায় যথেষ্ট অপ্রস্তুত হয়ে পড়েছিলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। নেটিজেনদের তরফ থেকে এসেছে নানাবিধ মন্তব্য। কেউ কেউ কটুক্তিও ছুঁড়ে দিয়েছেন। যদিও এখনও পর্যন্ত এবিষয়ে সুজাতা মণ্ডল খাঁ কোনোরূপ প্রতিক্রিয়া দেখাননি। একটা সময় ছিল যখন সুজাতা মণ্ডল খাঁ বিজেপির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। পরবর্তীতে দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। যার প্রভাব পড়েছে তাঁর বৈবাহিক জীবনে। স্বামীর সঙ্গে সম্পর্কে ছেদ ঘটেছে তাঁর। চন্দ্রকোনার ব্লক তৃণমূল সভাপতি সাফাই দিয়ে বলেন, “শুভেন্দু অধিকারী মুর্দাবাদ বলতে গিয়ে একজন ভুল করে ওই কথা বলে ফেলেছে। এটা ভুল। ইচ্ছাকৃতভাবে কেউ কিছুই করেনি।”