বিরোধীরা এমন কুৎসা রটিয়ে যাবে! কান দেওয়ার প্রয়োজন নেই! ফেসবুক লাইভে জানালেন চন্দনা বাউরী

29
বিরোধীরা এমন কুৎসা রটিয়ে যাবে! কান দেওয়ার প্রয়োজন নেই! ফেসবুক লাইভে জানালেন চন্দনা বাউরী

বাঁকুড়া শালতোড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক চন্দনা বাউরীকে নিয়ে গতকাল থেকেই উত্তপ্ত রাজনৈতিক মহল। গতকাল হঠাৎ চাউর হয়ে যায় যে চন্দনা বাউরী যিনি নিজে একজন বিবাহিতা এবং এক সন্তানের জননী, তিনি নাকি তার গাড়ির ড্রাইভার তার ওপর আরেক বিজেপি কর্মী কৃষ্ণ কুন্ডুকে চুপিসারে বিয়ে করে ফেলেছেন! কৃষ্ণ কুন্ডু নিজেও একজন বিবাহিত। এই ঘটনার পর থেকেই চন্দনাকে নিয়ে কুৎসা রটছিল রাজনৈতিক মহলে।

চারিদিকে যখন চন্দনাকে নিয়ে এমনই সব গুঞ্জন শুরু হয়েছে তখন শেষমেষ ফেসবুক লাইভে এসে সম্পূর্ণ ঘটনার কথা তুলে ধরলেন শালতোড়ার বিজেপি বিধায়ক। চন্দনা বাউরী জানিয়েছেন, তার বিরুদ্ধে মিথ্যে কুৎসা রটানো হচ্ছে। তিনি তার বিয়ের গুঞ্জন সম্পূর্ণ অস্বীকার করেছেন। তিনি দাবি করছেন বিরোধীরা এর আগেও তাকে নিয়ে বহুবার কুৎসা করেছে। মাঝে একবার তিনি নিখোঁজ বলে রটিয়ে দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, তার বেতন নিয়েও কুৎসা করা হয়েছিল।

সব মিলিয়ে এই ঘটনাকে মিথ্যে বলেই দাবি করছেন চন্দনা বাউরী। তিনি ফেসবুকে লাইভে এসে জানিয়েছেন, তাকে অপদস্থ করার জন্যই এমন রটনা রটানো হয়েছে। তিনি আরো জানিয়েছেন, পারিবারিক একটি সমস্যার দরুণ তিনি থানায় গিয়েছিলেন। এদিন স্বামীকে নিয়ে ফেসবুক লাইভে এসে তিনি নিজের মতামত ব্যক্ত করেন। লাইভে যদিও চন্দনার স্বামীকে কিছুই বলতে শোনা যায়নি।

শালতোড়ার বিজেপি বিধায়ক তার সম্পর্কিত এখানে কুৎসা এবং মিথ্যা রটনা প্রতি বিশ্বাস না করার আবেদন জানিয়েছেন সকলকে। তিনি জানিয়েছেন তিনি শালতোড়ার প্রতিটি মানুষের পাশে আছেন। চন্দনা আরো বলেছেন, বিরোধীরা এমন কুৎসা রটিয়ে যাবে। তাদের কথায় কান দেওয়ার প্রয়োজন নেই।