উন্মুক্ত নিতম্ব! অদ্ভুত পোশাকে তাক লাগালেন পপতারকা Rihanna

15
উন্মুক্ত নিতম্ব! অদ্ভুত পোশাকে তাক লাগালেন পপতারকা Rihanna

মানুষ পাজামা পরে কেন? শরীরের গোপনাঙ্গ ঢাকতেই তো! কিন্তু এ কেমন অদ্ভুত পাজামা? পায়ের পুরো অংশ ঢাকা থাকলেও নিতম্বই উন্মুক্ত! আর এই অদ্ভুত পোশাকেই তাক লাগালেন পপতারকা Rihanna। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল আর সেই সাথে নেটদুনিয়ায হাসির রোল উঠেছে।

দিন কয়েক আগেই বার্বাডোজের ‘জাতীয় হিরো’ হিসেবে শিরোনামে উঠে এসেছিল Rihanna-র নাম। কিন্তু এবারে নজর কাড়লেন অন্য উপায়ে। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সাদা-নীল-কালচে চেকস ‘savage Fenty’ পাজামায় গোড়ালি পর্যন্ত ঢাকা Rihanna-র পা। তবে নিতম্বের উপরের অংশই গোল করে কাটা। আর সেখান থেকে সম্পূর্ণ স্পষ্ট জনপ্রিয় পপগায়িকার নিতম্ব।

pajama

আর শুধু তাই নয়, এই অদ্ভুত পাজামার সঙ্গে রয়েছে ম্যাচিং অন্তর্বাসও। একই রকম ছাপা সেই অন্তর্বাস অবশ্য আর পাঁচটি ব্রায়ের কাটিংয়েরই। কিন্তু এর চেয়েও বেশি অবাক হবেন পাজামার দাম শুনলে। যে অনলাইন শপিং সাইটে এই পাজামা সেটটি বিক্রি হচ্ছে, সেখান থেকে জানা গিয়েছে, ভারতীয় মুদ্রায় এর দাম আনুমানিক ৪ হাজার ৪৪২ টাকা! ভাবুন তো! যে পোশাক লোকসমাজে পরাই দায়, তার মূল্য কিনা প্রায় সাড়ে চার হাজার টাকা। যদিও ওয়েবসাইটে পাজামার বর্ণনা দিতে গিয়ে লেখা হয়েছে, এটি নাকি ক্লাসিক হলিডে পোশাক। আর তা দেখেই নেটিজেনরা হাসিতে লুটোপুটি খাচ্ছেন।

এই পোস্টে উঠে এসেছে নানা কমেন্ট। অনেকেই অবাক হয়েছেন এমন পোশাক দেখে। প্রত্যেকেরই প্রশ্ন, নিতম্বের অংশ যদি উন্মুক্তই থাকবে তো এরকম পোশাক পরার কি মানে! ডিজাইনারই বা কী প্রমাণ করতে চেয়েছেন এরকম পোশাক তৈরী করে? কারও কারও বক্তব্য, এই পাজামা একমাত্র Rihanna-কেই মানাবে। আর কারোর পক্ষে এটি গায়ে চাপানো সম্ভব নয়। তবে যাই হোক, অদ্ভুত পাজামার জন্যও যে শিরোনামে ওঠা যায়, সেটাই প্রমাণ করলেন Rihanna।