দৈনিক মাত্র 44 টাকা বিনিয়োগেই মেয়াদ শেষে পাবেন 28 লক্ষ টাকা! দেখে নিন এলআইসির নিউ পলিসি

8
দৈনিক মাত্র 44 টাকা বিনিয়োগেই মেয়াদ শেষে পাবেন 28 লক্ষ টাকা! দেখে নিন এলআইসির নিউ পলিসি

প্রতিটি মানুষেরই জীবনে সুরক্ষার ক্ষেত্রে লাইফ ইন্সুরেন্স ভীষণ প্রয়োজন। ব্যক্তি এবং তার পরিবারের জন্য লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া অর্থাৎ এলআইসির তরফ থেকে একাধিক পলিসি এবং স্কিমের উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি এলআইসি নতুন পলিসি লঞ্চ করেছে যেখানে দৈনিক মাত্র 44 টাকা বিনিয়োগ করলেই মেয়াদ উত্তীর্ণ হলে পেয়ে যাবেন 28 লক্ষ টাকা।

এলআইসির পলিসি গ্রাহকদের মধ্যে ভীষণ জনপ্রিয়। এর নাম জীবন উমঙ্গ নীতি। একটি নির্দিষ্ট সময়ের পরে প্রতিবছর নির্দিষ্ট আয় পেতে হলে এলআইসির এই পলিসি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নীতির আরেকটি সুবিধা হল এটি 100 বছর পর্যন্ত লাইভ কভারেজ দেবে। এই নীতি অনুসারে 28 লক্ষ টাকার সুবিধা পেতে হলে প্রতি মাসে 1302 টাকা করে প্রিমিয়াম দিতে হবে।

এপলিসি প্রতি আগ্রহী হলে এবং প্রিমিয়াম দিতে চাইলে আপনাকে বছরে 15 হাজার 289 টাকা জমা দিতে হবে। এভাবে 30 বছর বিনিয়োগ করলে আপনার মোট 4 লক্ষ 58 হাজার টাকা জমা করতে হচ্ছে। প্রতিবছর কোম্পানি আপনাকে চল্লিশ হাজার টাকা ফেরত দিচ্ছে। 30 বছর থেকে 100 বছরের মধ্যে 27 লক্ষ 60 হাজার টাকা ফেরত পাবেন।

বিনিয়োগকারীর দুর্ঘটনাজনিত মৃত্যু বা অক্ষমতার ক্ষেত্রে এই নীতির অধীনে টার্ম রাইডার সুবিধা পাওয়া যাবে। বাজারের ঝুঁকি এই নীতি দ্বারা প্রভাবিত হয় না। তাই পলিসিটি সবদিক থেকেই সুরক্ষিত।