এবার মার্কেটে আসতে চলেছে ওয়ানপ্লাস কোম্পানির সবথেকে সস্তায় ফাইভ জি ফোন

47
এবার মার্কেটে আসতে চলেছে ওয়ানপ্লাস কোম্পানির সবথেকে সস্তায় ফাইভ জি ফোন

বাজারে এবার আস্তে চলছে ফাইভ-জি নেটওয়ার্ক এর সাথে পাল্লা দিয়ে বাজারে আসতে চলেছে ওয়ানপ্লাসের নতুন একটি মডেল এবং এই মডেলটি আগামী মার্চ মাসের মধ্যেই আসতে চলেছে বলে জানা গেছে। সবথেকে খুশীর খবর হলো এই ওয়ানপ্লাস কোম্পানির নতুন মডেলের আসতে চলেছে বেশ সস্তায়। ওয়ানপ্লাসের নতুন মডেলটি চীনের বাজারে ইতিমধ্যেই নিজেদের জায়গা করে নিয়েছে তবে এরপরই ভারতের মার্কেটে আসতে চলেছে ওয়ানপ্লাস এর এই নতুন মডেলটি।

এটি সাংবাদিক সম্মেলনে এই সংস্থার c.E.O. জানান যে চীনের বাজারে ওয়ান প্লাস এইট প্রো মডেলটি ইতিমধ্যেই নিজের জায়গা করে নিয়েছে এবং এই মডেলটি স্যামসাং গ্যালাক্সি এস 2 এবং iq00 9 প্রো সহ অন্যান্য যে সমস্ত কোম্পানি রয়েছে সেগুলো সঙ্গে যথেষ্ট টেক্কা দিতে পারবে ওয়ানপ্লাসের নতুন মডেল টি।

তবে, কোম্পানির সিইও পেট জানান যে এর আগে তিনি কখনোই চীনের বাজারে বিনিয়োগ করার কথা ভাবেনি কিন্তু এই প্রথম এই কোম্পানির মোবাইল লঞ্চ করছে দেশীয় বাজারে। আসুন এই মডেলটির বিষয় সম্পর্কে কিছু জেনে নেওয়া যাক। সবথেকে সস্তায় ওয়ানপ্লাস ফাইভ জি স্মার্টফোন আসতে চলেছে বাজারে এবং চলতি বছরে ইউরোপ এবং ভারতে এই নতুন মডেলটি আসতে চলেছে।

ফোনটির নানান সুবিধাজনক ফিচারস সম্পর্কে এখনো কিছু জানায়নি। তবে এতোটুকুই জানা গেছে যে এই মডেলটির চার্জিং suparvooc। ওয়ানপ্লাসের এই নতুন মোবাইলে অফলাইন এবং অনলাইন দু’রকম ভাবেই ভারতীয় বাজারে বিক্রি হবে।