ছয় মাসে পরপর সাতবার সাপের কামড় খেল এক ব্যাক্তি

9
ছয় মাসে পরপর সাতবার সাপের কামড় খেল এক ব্যাক্তি

বিষাক্ত সাপ আর মানুষের বন্ধুত্ব কখনো কি হতে পারে? সাধারণত এই দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা সম্পর্ক দেখা যায়। মাঝেমধ্যেই মানুষকে সাপে কামড় দেওয়ার খবর প্রকাশ্যে আসে। অন্যদিকে আবার সাপ দেখলেই তেড়ে যান এমন মানুষেরও অভাব নেই। তবে সাপের সঙ্গে মানুষের শত্রুতা সম্পর্কে এমন পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে একজন মানুষকে ছয় মাসে পরপর সাতবার কামড় দিয়েছে একটি সাপ।

ঘটনাটি রীতিমতো অবাক করেছে। উত্তরপ্রদেশের আগ্রার চুরি শহরের ইটের ভাটায় কর্মরত এক যুবকের সাথে এই ঘটনা ঘটেছে। বিগত ছয় মাসে তাকে ৭ বার সাপে কামড় দিয়েছে বলে জানা যাচ্ছে। বিশিষ্ট সূত্রে খবর ২৫ বছর বয়সে ওই যুবক ৬ মাস আগে কাজ করার সময় প্রথমবার সাপের কামড় খেয়েছিলেন।

ওই ঘটনার এক মাস পর আবারো তাকে দ্বিতীয়বারের জন্য ওই একটাই সাপ কামড়ে দেয়। শুধু তাই নয় ওই সাপটি রীতিমত যেন মহেশের পেছনেই পড়ে গিয়েছে। তিনি অন্য একটি ভাটায় কাজ নিয়ে চলে যাওয়ার পরেও সাপটি তাকে মোট চারবার কামড় বসায়! সাতবার সাপের কামড় খাওয়ার পরেও সময় মত চিকিৎসার কারণে তিনি রক্ষা পেয়েছেন বলে জানা যাচ্ছে।

ওই যুবক জানিয়েছেন কেন তাকে সাতটি বারবার কামড়াচ্ছে তা তিনি বুঝতে পারছেন না। সাপটি কখনো তার হাতের আঙ্গুলে কখনো বা পায়ে কামড় দিচ্ছে। কামড়ানোর পরপরই উধাও হয়ে যায় সাপটি। সর্বক্ষণ ভয়ের মধ্যে রয়েছেন ওই যুবক।