ভিড় এড়াতে জানালা দিয়ে লুকিয়ে টিকা নিলেন এক ব্যক্তি! ভাইরাল ভিডিও

23
ভিড় এড়াতে জানালা দিয়ে লুকিয়ে টিকা নিলেন এক ব্যক্তি! ভাইরাল ভিডিও

পরীক্ষার টুকলি হোক অথবা প্রেম সবকিছুই যেন কিছুটা ব্যাকা পথে করতে পছন্দ করেন বাঙালি। জানলা দিয়ে এবার টিকাকরনের মত একটি অদ্ভুত বিস্ময় সকলের সামনে উঠে এলো সোশ্যাল মিডিয়ার দ্বারা। মহামারীর হাত থেকে বাঁচার জন্য যে আমাদের সকলের দরকার করোনা টিকা ইতিমধ্যে আমরা সকলেই বুঝে গেছি। সামাজিক নিয়ম মেনে চলার পাশাপাশি তাই প্রত্যেকে হাসপাতালে ভিড় জমাচ্ছেন টিকা করন করার জন্য। তবে টিকাকরণ করতে গিয়ে বেশ অনেকক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে সকলকে।

লাইনে ভিড় বাঁচানোর জন্য এবার কিছুটা অভিনব পন্থা অবলম্বন করলেন এক ব্যক্তি। টিকাকরণ কেন্দ্রের পেছনের জানালা দিয়ে লুকিয়ে টিকা নিয়ে ফেলেন তিনি। বিষয়টি জনৈক ব্যক্তির মোবাইলে ধরা পড়ে যায় এবং সোশ্যাল মিডিয়ার দ্বারা সকলের কাছে পৌঁছে যায়।

তরুণ ত্যাগী নামে এক ব্যক্তি ফেসবুকে বিষয়টি শেয়ার করেছেন। ভিডিওটি দেখে চক্ষুচড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। মাত্র ১৫ সেকেন্ডে ভিডিওর শুরুতে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে যিনি টিকাকরণ কেন্দ্রের সামনে থেকে বাঁচার জন্য লুকিয়ে ঢুকে পড়েছেন পেছনের জানলার কাছে। ভেতরে কোনো কর্মীর সঙ্গে তার বন্ধুত্ব যে রয়েছে তা বলাই বাহুল্য।

পাঁচিলে পা দিয়ে উঠে জানলে পর্যন্ত আশ্বাসে পৌঁছে গেছেন ওই ব্যক্তি। জানলা দিয়ে সিরিন্জ ওই ব্যক্তির হাতে ফুটিয়ে টিকাকরণ সম্পন্ন করে ফেললেন হাসপাতালের কর্মী। তবে বিষয়টি সকলের সামনে উঠে আসার পরেও ওই ব্যক্তি নিশ্চিন্তে বাড়ি ফিরে গেছেন নাকি সকলের সামনে ধরা পড়ে গেছেন তা কিন্তু জানা যায়নি। তবে এইভাবে লুকিয়ে টিকাকরণ করানো যে অনৈতিক কাজ তা স্বীকার করেছেন সকলে।