শুধুমাত্র বিয়ার পান করেই ২০ কেজি ওজন ঝরিয়ে ফেললেন এক ব্যাক্তি!

12
শুধুমাত্র বিয়ার পান করেই ২০ কেজি ওজন ঝরিয়ে ফেললেন এক ব্যাক্তি!

শরীরের ওজন কমাতে কত কিছুই না করতে হয়। ওয়ার্কআউট, ডায়েট কন্ট্রোল, যোগব্যায়াম বিশেষ করে সঠিক ডায়েট চার্ট অনুসরণ করে অনেকেই নিজের শরীরের সঠিক ওজন ধরে রাখতে চান। এর জন্য নিজের পছন্দসই মুখোরোচক খাবার এড়িয়ে চলতে হয়। কম মসলাদার খাবার বিশেষ করে শাক সবজির উপরেই নির্ভর করে থাকেন শরীর সচেতকরা। ধূমপান, অ্যালকোহল সেবন এড়িয়ে চলতে হয়।

তবে শরীরের ওজন কমাতে বিয়ারের ব্যবহার একেবারেই নজিরবিহীন ঘটনা। কিন্তু দিনে শুধু বোতল বোতল বিয়ার পান করেই শরীরের ওজন কমানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। নাম তার ডেল হল। ওহিওর সিনসিনাটির বাসিন্দা ডেল ২০১৯ সাল থেকেই এই ডায়েট চার্ট অনুসরণ করছেন। উল্লেখ্য, এভাবেই নাকি তিনি নিজের শরীর থেকে বাড়তি ২০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন!

ডেলের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে যেখানে তিনি এ সম্পর্কে কথা বলে থাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছেন তিনি। তিনি জানাচ্ছেন, বিয়ার দিয়ে ডায়েট শুরু করার আগে তিনি নিজেকেই নিজে চ্যালেঞ্জ করেছিলেন। প্রথম প্রথম অসুবিধা হলেও এখন অবশ্য এই ডায়েটই সয়ে গিয়েছে তার।

তিনি জানিয়েছেন, ওজন কমানোর জন্য ব্রেকফাস্ট স্কিপ করেছেন তিনি। সারাদিনে দুধ এবং চিনি সেবন করেন না। ব্ল্যাক কফি দিয়ে শুরু হয় তার দিন। তারপর সারাদিনে বিয়ারের বোতলই তার ভরসা। রাতে ক্ষিদে পেলেও দুই তিন বোতল বিয়ার পান করে নিতে পারেন ডেল। এভাবেই নিজের ২০ কেজি ওজন কমিয়েছেন তিনি। তার আশা এই ডায়েট অনুসরণ করেই আরো ১৮ কেজি ওজন তিনি অনায়াসেই কমিয়ে ফেলতে পারবেন।