কিং কোবরার মাথায় চুমু খাচ্ছে এক ব্যক্তি! দেখুন সেই দুঃসাহসিক ভিডিও

9
কিং কোবরার মাথায় চুমু খাচ্ছে এক ব্যক্তি! দেখুন সেই দুঃসাহসিক ভিডিও

সারাদিনে কত কিছুইনা ভাইরাল হয়, ভাইরাল কথাটি শুনলেই আমাদের মনে হয় যে, নিশ্চয়ই তার মধ্যে চমকপ্রদ কিছু দেখব আমরা। তাই যেকোন ভিডিও অথবা খবরের শেষে যদি ভাইরাল কথাটি থাকে, তাহলে সেটি ঝড়ের আকারে সত্যি ভাইরাল হয়।

বন্যপ্রাণী থেকে শুরু করে গৃহবধূ সবকিছুই ভাইরাল হতে পারে। আমাদের এই অবাক পৃথিবী অবাক মানুষ জনের নিত্যদিনের কত কর্মকাণ্ডই না আমাদের অবাক করে। তার কিছু কিছু ব্যাখ্যা আমরা পাই কিছু পাই না। কিন্তু ব্যাখ্যা না পেলেও মনোরঞ্জন করার জন্য সেই সমস্ত খবর আমরা পড়ি।

সরীসৃপ দের মধ্যে সবথেকে বিষধর হলো সাপ। সাপের মধ্যে আবার বিষধরে হলো কিং কোবরা। দূর থেকেই আমরা তাকে দেখতে ভালোবাসি। কাছে যাওয়া মানেই নির্ঘাত মৃত্যু। চোখের পলকে যদি ছোবল বসে যায় গায়ে, তাহলে ছবি হওয়া ছাড়া বিকল্প কোন রাস্তা থাকবে না আমাদের কাছে।

তবে সম্প্রতি এমন একটি ভিডিও মিডিয়ায় ভাইরাল হলো, যা দেখে আশ্চর্য হতে হবে আমাদের। সোশ্যাল মিডিয়ায় দেখা গেল একজন ব্যক্তি একটি কিং কোবরার মাথায় চুমু খাচ্ছে। এত কাছে গিয়ে চুমু খাচ্ছে যে, যেকোনো সময় বিপদ হতে পারে। কিন্তু বিপদের কথা বিন্দুমাত্র মাথায় না রেখে সাপের মাথায় চুমু খেতে ব্যস্ত সেই ব্যক্তি।

ভাইরাল হওয়ার জন্য একটি কারণ আছে এই ভিডিওটিতে। যে সাপটিকে চুমু খাওয়া হচ্ছে, সে টি বিষধর হলেও আশ্চর্যজনকভাবে এই ব্যক্তির কোন ক্ষতি করেনি সে। নিরীহ গোবেচারা প্রাণীর মতো চুপ করে বসে রয়েছে সে। কি করে এই আশ্চর্য ঘটনাটি ঘটলো, তা নিয়ে জল্পনা কল্পনা করেছেন অনেকেই। অনেকেরই মত অনুযায়ী, অনেক সর্ববিধ থাকেন যারা কৌশলে সাপেদের শান্ত করতে পারেন, এই ব্যক্তি হয়তো তাদের মধ্যে একজন। তবে যাই হোক না কেন, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।