‘পরম সুন্দরী’ গানে জীবন ছারখার জনৈক অনুরাগীর! এই বিষয়ে কি জানালেন কৃতি শ্যানন

25
‘পরম সুন্দরী’ গানে জীবন ছারখার জনৈক অনুরাগীর! এই বিষয়ে কি জানালেন কৃতি শ্যানন

বলিউডের ট্রেন্ডিং গান গুলোর মধ্যে অন্যতম হিসেবে জায়গা করে নিয়েছে ‘পরম সুন্দরী’! কৃতি শ্যাননের আইটেম নাচে মজেছে আট থেকে আশি সকলেই। তবে এতেই নাকি জীবন বরবাদ হয়েছে কৃতির জনৈক অনুরাগীর! “পরম সুন্দরী”কে ট্যাগ করে তিনি নিজের সমস্যার কথা জানালেন।

ওই নেটিজেনের অভিযোগ কৃতির জন্যই নাকি তার জীবন বরবাদ হয়ে গিয়েছে। হঠাৎ কেন এমন অভিযোগ করলেন তিনি? সেটা ওই যুবকের নাম জানলেই বোঝা যাবে। ওই যুবকের নাম পরম ছায়া। কাজেই ‘পরম সুন্দরী’ গানটি ভাইরাল হওয়ার পর থেকেই তার বন্ধু-বান্ধব এবং চেনা-পরিচিতরা তাকে নিয়ে মজা করছেন।

কৃতিকে উল্লেখ করে ওই যুবক টুইট বার্তায় লিখলেন, ছোটবেলায় স্কুলে তার নাম নিয়ে কেউ মজা করলে সেটা তার বিরক্তির কারণ হতো না। তবে বড় হয়ে এখন তিনি বেজায় বিপাকে পড়েছেন। কৃতি শ্যাননের ‘পরম সুন্দরী’ গানটি আসার পর তাকে অন্তত হাজারবার মজা করা হয়েছে নাম নিয়ে।

নিতান্তই মজার ছলে কৃতির কাছে তিনি প্রশ্ন রেখেছেন তিনি কেন তার জীবন এভাবে নষ্ট করলেন? কৃতি ওই যুবকের প্রশ্নের জবাব দিলেন। ক্ষমাও চাইলেন। তবে সবটাই ছিল মজার ছলে। কৃতির উত্তর পেয়ে ওই যুবকও বেজায় খুশি। তিনি বললেন এতে তার ক্ষতি কিছুটা হলেও কমলো।