রাজ-শিল্পার বিবাহ বিচ্ছেদের বিতর্ক উস্কে দিলেন শিল্পার এক অত্যন্ত কাছের বান্ধবী

12
রাজ-শিল্পার বিবাহ বিচ্ছেদের বিতর্ক উস্কে দিলেন শিল্পার এক অত্যন্ত কাছের বান্ধবী

বিগত প্রায় এক মাস ধরে পর্ন বিতর্কে নাম জড়িয়ে জেলের ঘানি টানছেন রাজ কুন্দ্রা। রাজ-পত্নী শিল্পা শেট্টিকে কেন্দ্র করেও সোশ্যাল মিডিয়ায় বহু গুঞ্জন এবং জল্পনা শুরু হয়েছে। যদিও সে সবকিছুকে অগ্রাহ্য করে শিল্পা এখন আবার নিজের কাজের জগতে ফিরে এসেছেন। সুপার ডান্সার সিজন ৪ আবারও স্বাগত জানিয়েছে শিল্পাকে। শিল্পা এখন ফ্যামিলি ক্রাইসিস ভুলে নিজের কাজের উপর মন দিচ্ছেন।

ঠিক এমনই এক মুহূর্তেই রাজের সঙ্গে তার বিচ্ছেদ প্রসঙ্গেও গুঞ্জন শুরু হলো নেট দুনিয়ায়। শিল্পার এক অত্যন্ত কাছের বান্ধবীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে শুরু হয়েছে এই গুঞ্জন। শিল্পার ওই বান্ধবী দাবি করছেন, শিল্পা বর্তমানে তার নিজের রোজগারে সন্তানদের প্রতিপালন করতে চাইছেন। রাজ কুন্দ্রার থেকে আর একটি পয়সাও নিতে চান না তিনি। নিজের রোজগারে নিজের সংসার এবং সন্তান প্রতিপালন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

রাজ তার স্বামী হলেও রাজের ব্যবসা সম্পর্কে কোনো ধারনাই ছিল না শিল্পার। এমনটাই দাবি করে এসেছেন তিনি। তবে বর্তমানে যখন তিনি সবকিছু জেনেছেন তখন আর রাজের সম্পত্তি ভোগ করতে চান না তিনি। একার রোজগারে সন্তান প্রতিপালন করতে গেলে অর্থনৈতিকভাবে তাকে বেশ শক্ত অবস্থানে আসতে হবে। সেই জন্য কাজের উপর ফোকাস করছেন অভিনেত্রী। বলিউডের প্রখ্যাত পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন শিল্পা।

ইতিমধ্যেই অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে কাজের সুযোগ দিয়েছেন বলে জানিয়েছেন শিল্পার বান্ধবী। অতএব খুব শীঘ্রই পুরোনো দিনের কথা ভুলে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউড অভিনেত্রী। শিল্পার বান্ধবীর এই কথা কার্যত তাদের বিবাহ বিচ্ছেদের বিতর্ক উস্কে দিয়েছে। অনেকে মনে করছেন শিল্পা এবার হয়তো রাজকে ডিভোর্স দিয়েই দেবেন।