একবার ফুল চার্জ দিলে চলবে দেড়শো কিলোমিটার! শুরু হল ইলেকট্রিক স্কুটার এর বুকিং

4
একবার ফুল চার্জ দিলে চলবে দেড়শো কিলোমিটার! শুরু হল ইলেকট্রিক স্কুটার এর বুকিং

প্রতিনিয়ত যেভাবে তেলের দাম বেড়ে যাচ্ছে, তাতে করে মধ্যবিত্তদের পক্ষে বাইক অথবা স্কুটি চালানো রীতিমতো অসম্ভব হয়ে যাচ্ছে। তাই মধ্যবিত্তরা এখন বাইক এবং স্কুটির পাশাপাশি সাইকেল চালানোতে বেশি জোর দিচ্ছে। তাই এবার আপনার জন্য নিয়ে আসা হল ইলেকট্রিক স্কুটার যা 18 মিনিটে 50 শতাংশ চার্জ হবে। একবার ফুল চার্জ দিলে এই স্কুটার নিয়ে আপনি যেতে পারবেন দেড়শো কিলোমিটার পর্যন্ত। স্কুটারে থাকবে এলইডি হেডলাইট, ফ্রন্ট ডিস্ক।

পেট্রোলের উত্তরোত্তর দামের পাশাপাশি মানুষ ইলেকট্রিক স্কুটারের দিকে ঝুঁকছে যত বেশি, তাতো ইলেকট্রিক বাইক এবং স্কুটার প্রস্তুতকারক সংস্থাগুলি মানুষের জন্য আনতে চলেছে এই সমস্ত বাইক। ভারতের প্রথম ইলেকট্রিক স্কুটার এর বুকিং শুরু হল ওলা ইলেকট্রিক বাইক এর হাত ধরে। মাত্র চারশো নিরানব্বই টাকা দিয়ে বুক করলে এই গাড়ি আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন।

আগে বুকিং করা থাকলে ডেলিভারি পেতে কোন সমস্যা হবে না। এই প্রথম এত কম টাকায় কোন স্কুটি অথবা বাইক বুক করতে পারবেন আপনি। তামিলনাড়ু বিশাল এক ফ্যাক্টরিতে ওলা স্কুটারের উৎপাদন শুরু হয়ে গেছে। এই ফ্যাক্টরিতে বছরে এক কোটি টু হিলার উৎপাদনের পরিকাঠামো রয়েছে। তবে আপাতত বছরে কুড়ি লাখ ওলা স্কুটারে উৎপাদিত হবে ওই কারখানায়।

মাত্র ১৮ মিনিটে স্কুটারের ব্যাটারি চার্জ হবে ৫০ শতাংশ এবং চলবে ৭৫ কিলোমিটার পর্যন্ত। তাই ভাবনা চিন্তা না করে এখনই বাড়িতে নিয়ে চলে যান এই স্কুটার।