একসময় সালমনের ব‍্যাড বুকে নাম লেখাতে হয়েছিল বরুনকে! জানুন কারন

5
একসময় সালমনের ব‍্যাড বুকে নাম লেখাতে হয়েছিল বরুনকে! জানুন কারন

সলমন খান- এককথায় বলিউডের ভাইজান। আর এই ভাইজানের নাম বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে। সেই তালিকায় রয়েছেন অনেকেই যেমন- ঐশ্বর্য রাই বচ্চন, জুহি চাওলা, জারিন খান, ক‍্যাটরিনা কাইফ। অবশ্য এদের কারোর সঙ্গেই সম্পর্কের সেভাবে উন্নতি হয়নি। কিন্তু এখনও পর্যন্ত একজনের ওপর তাঁর একটা অধিকার বোধ কাজ করে। কী ভাবছেন তিনি কে? আর কেউ নন, তিনি ক‍্যাটরিনা কাইফ।

যদিও কখনোই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি দুজনের কেউই। কিন্তু সলমন ক‍্যাটের সম্পর্কটা যে আর পাঁচটা সম্পর্কের মতো সাধারণ নয় তা নিশ্চয়ই অনেকে জানেন। মাঝে কিছুদিন দুজনকে লিভ ইনে থাকার কথাও জানা গিয়েছিল। কিন্তু সলমনকে বিয়ে করতে কখনোই রাজি হননি ক‍্যাট।

তবে বলিউডের অনেক পুরুষই যে তাঁর সৌন্দর্যের প্রেমে পড়েছেন সেকথা নিজের মুখেই প্রকাশ করেছেন ক‍্যাট সুন্দরী। তালিকা থেকে বাদ যাননি বলিউডের সদ‍্য বিবাহিত অভিনেতা বরুন ধাওয়ান। একসময় তিনি নাকি ক‍্যাটরিনার প্রেমে পড়েছিলেন। আর সেই কারণেই সলমনের ব‍্যাড বুকে নাম লেখাতে হয়েছিল বরুনকে। যদিও এখন নাতাশা দালালের সঙ্গে চুটিয়ে সংসার করছেন এই অভিনেতা।

অবশ্য এ ঘটনা বেশ অনেক দিন আগের। তখন ক‍্যাটরিনার বয়স মাত্র ১৭। বলিউডে কেরিয়ার তৈরির স্বপ্ন নিয়ে এসেছেন। সলমনের সঙ্গে একদিন বাসস্ট‍্যান্ডে হাঁটতে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে বরুন এবং অর্জুন কাপুরও ছিলেন। ক‍্যাটরিনা জানান, হাঁটতে হাঁটতে মাঝে মাঝেই নাকি বরুন তাঁর দিকে তাকাচ্ছিলেন। এই ধরনের বিষয়ে সাধারনত পাত্তা দেন না অভিনেত্রী। কিন্তু বরুনের ওই চাহনি খেয়াল করেছিলেন ক‍্যাট।

প্রেমিকার দিকে এমন ঘন ঘন তাকানোর কারণে সলমনও ব্যাপারটা ভালো চোখে দেখেননি। এর জন‍্য নাকি বরুনকে ঝামেলাতেও পড়তে হয়েছিল। কে তাঁকে ঝামেলায় ফেলেছিলেন তা আর বলার অপেক্ষা রাখে না। এরপরেই অভিনেত্রীকে নিজের শত্রু বানিয়ে ফেলেন বরুন।

এমনকি ‘আই হেট ক‍্যাটরিনা ক্লাব’ও তৈরি করে ফেলেছিলেন বরুন। সেই ক্লাবে এক সদস্য হিসেবে অর্জুনও ছিলেন। কিন্তু এই পুরো ব‍্যাপারটা প্রথমে অভিনেত্রী জানতেনই না। পুরো ঘটনাটাই তিনি ‘কফি উইথ করন’এ এসে বলেছিলেন। এখন অবশ‍্য অতীতের তিক্ততা মনে না রেখে বরুন অর্জুনের সঙ্গে ভালোই সম্পর্ক অভিনেত্রীর। তবে তাঁর প্রতি বরুন অর্জুনের কেন এত বিদ্বেষ ছিল তা এখনো পর্যন্ত জানেন না ক‍্যাটরিনা।