কনের সাঁজে ব্যাট হাতে ফটো শুট করে তাক লাগিয়ে দিলেন বাংলাদেশের মহিলা ক্রিকেটার সঞ্জিদা ইসলাম

9
কনের সাঁজে ব্যাট হাতে ফটো শুট করে তাক লাগিয়ে দিলেন বাংলাদেশের মহিলা ক্রিকেটার সঞ্জিদা ইসলাম

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বহু প্রি ওয়েডিং ফটোশুট দেখতে পাওয়া যায়। সম্প্রতি কেরালায় চাদর মুড়ে একটি ফটোশুট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে এটি একটি অন্যরকম ফটো শুট। তার হাতে রয়েছে ব্যাট আশীর্বাদ হাতে নিয়ে কিছুক্ষণ পর তিনি মালা পড়াবেন হবু বরের গলায়। ব্যাট হাতে ফটো শুট করে রাতারাতি ভাইরাল হয়ে যান বাংলাদেশের মহিলা ক্রিকেটার সঞ্জিদা ইসলাম। সোশ্যাল মিডিয়ায় নিজের ব্রাইডাল ফটোশুটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন আন্তর্জাতিক স্তরে এই মহিলা ক্রিকেটার।

তার অভিনব ভাবনা সকলের এতটাই ভাল লেগেছে যে, সম্প্রতি আইসিসি-তে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছে সঞ্জিদা র ফটোশুটের ছবি।

যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে হবু কনের পরনে রয়েছে কমলা রঙের শাড়ি। হাতে চুড়ি এবং সেই হাতেই তিনি মেরে যাচ্ছে একের পর এক কভার ড্রাইভ। ওয়েডিং ফটোশুট নিয়ে এই মহিলা ক্রিকেটারের এমন ভাবনা বাংলাদেশসহ সারা বিশ্বের নজর কেড়েছে। মহিলা ক্রিকেটারদের আরো একবার বিশ্বের দরবারে সনমান্দী বার এই অভিনব প্রয়াস দেখেই সকলেই মুগ্ধ। সোশ্যাল মিডিয়াতে এই ছবিগুলি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

আইসিসি মহিলা ক্রিকেটারের এই ওয়েডিং ফটোশুট এসব কটি ছবি শেয়ার করে লিখেছেন যে,”একসাথে রয়েছে ড্রেস এবং জুয়েলারি আর তার সঙ্গে ক্রিকেট ব্যাট। এমন হয়”।

ইতিমধ্যেই এই ছবিটি দেখে ফেলেছেন প্রায় লক্ষাধিক মানুষ। এই মহিলা ক্রিকেটার বিয়ে করতে চলেছেন পুরুষ দলের ক্রিকেটার মোসাদ্দেক কে। যদিও জাতীয় তাহলে এখনো পর্যন্ত অভিষেক হয়নি পুরুষ ক্রিকেটারের। কিন্তু তবু বাংলাদেশের রংপুর জেলার হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন মোসাদ্দিক। অন্যদিকে ২০১২ সালের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটে অভিষেক হয়েছিল মহিলা ক্রিকেটার সঞ্জিদা র।