শীতের সকালে সাদা সোয়েটারে নতুন পোজ পায়েলের, নিমেষেই ভাইরাল ছবি

6
শীতের সকালে সাদা সোয়েটারে নতুন পোজ পায়েলের নিমেষেই ভাইরাল ছবি

ভক্তদের মনে হিল্লোল জাগানোর জন্য পায়েল সরকার এর একটি ছবি যথেষ্ট। তার সৌন্দর্য থেকে শুরু করে বডি ল্যাঙ্গুয়েজ সবকিছুই পাল্টে গেছে এখন। হঠাৎ করে দেখলে চেনার উপায় নেই নায়িকা কে। তার প্রতিটি ছবি যেন নতুন করে চেনায় তাকে।

এ রকমই একটি শীতের সকালে সাদা সোয়েটারে নিজেকে মুড়িয়ে সকলের সামনে এলেন পায়েল সরকার। পরনে রয়েছে শুধুমাত্র সোয়েটার। বাকি সমস্ত শরীর উন্মুক্ত। যেন দেখে মনে হচ্ছে শীতের সকালে কোন শ্বেতশুভ্র বিহঙ্গ ঘুম থেকে উঠেছে। ছবিটি নিজের ব্যালকনিতে দাঁড়িয়ে তুলেছেন অভিনেত্রী।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, উইন্টার ইন মাই হেড, বাট স্প্রিং ইন মাই হার্ট। বসন্ত এসে গেছে, গানের সাথে মানানসই এই ক্যাপশন দিয়ে দেখা যায় অভিনেত্রীকে।

ছবিটিতে তার সৌন্দর্য এবং যৌনতা উপচে পড়ছে তা বলাই বাহুল্য। আই লাভ ইউ সিনেমার হাত ধরে তার প্রথম পদক্ষেপ হয়েছিল টলিউডে। এরপর কত সাগর পাহাড় নদী পেরিয়ে গেছে। আজ তিনি প্রথম সারির একজন নায়িকা। তাকে একনজর দেখার জন্য অপেক্ষা করে থাকেন বহু মানুষ। তার সৌন্দর্যের জাদুতে মত্ত হয়ে থাকেন তার ভক্তরা।

তার শেষ ওয়েব সিরিজ মিসম্যাচ অসাধারণ যৌনতা ফুটিয়ে তুলতে পেরেছিলেন অভিনেত্রী। তাকে দেখে বোঝার উপায় নেই যে, এর আগে তিনি এরকম কোন চরিত্রে অভিনয় করেননি। মিসম্যাচ ওয়েব সিরিজের অন্য নায়িকা কে সহজেই মাত করে দিয়ে এগিয়ে গেছেন এই নায়িকা।