বিজেপিকে কটাক্ষ করতে গিয়ে ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন ওমপ্রকাশ রাজভার!

9
বিজেপিকে কটাক্ষ করতে গিয়ে ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন ওমপ্রকাশ রাজভার!

এই মুহূর্তে উত্তরপ্রদেশ বাংলার বিধানসভা নির্বাচনের পরে সবচেয়ে চর্চিত বিধানসভা নির্বাচন হতে চলেছে। কারণ প্রায় প্রত্যেক বিশ্লেষকই এ বিষয়ে একমত যে উত্তরপ্রদেশের মধ্য দিয়েই তৈরি হয় দিল্লি দখলের পথ। তাই একদিকে যেমন ফের একবার মসনদ ধরে রাখতে মরিয়া যোগী আদিত্যনাথের বিজেপি সরকার, তেমনি অন্যদিকে শাসনভার দখল করতে প্রাণপণ লড়াইয়ে নেমেছে অখিলেশ-মায়াবতী-কংগ্রেসও।

সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদব নির্বাচনের কথা মাথায় রেখে ইতিমধ্যেই বেশ কিছু ছোট ছোট দলের সঙ্গে হাত মিলিয়েছেন। বুধবার পার্টির প্রতিষ্ঠা দিবসে সমাজবাদী পার্টির সঙ্গে আগামী নির্বাচনে গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করেছেন সুহেলদেব ভারতীয় সমাজ পার্টি সভাপতি ওমপ্রকাশ রাজভারও।

উত্তরপ্রদেশের মাউতে এ বিষয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ২০২২ বিধানসভা নির্বাচনে অখিলেশকেই সমাজবাদী পার্টি সরকার গঠন করতে দেখতে চান তিনি। আর সেই কারণেই তিনি তার হাত ধরেছেন। একই সঙ্গে নিজের বক্তব্যে বিজেপি সরকারকে তীব্র আক্রমণও করেন রাজভার।

তবে ওমপ্রকাশ রাজভারকে বিতর্কিত মন্তব্যের কারণে এর আগেও সমস্যায় পড়তে হয়েছে। এদিনও বিজেপিকে কটাক্ষ করতে গিয়ে ফের একবার একটি বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি। তিনি বলেন, “ভারতীয় জনতা পার্টি দুই মাসে যতটা ব্যয় করে আমাদের ভাইরা এক মাসে তা খালি মদ্যপান করে উড়িয়ে দেন।”

তিনি একই সঙ্গে দর্শকদের উদ্দেশ্য করে বলেন, কতজন চান এই রাজ্যে মদ নিষিদ্ধ ঘোষণা করা হোক নিজেদের দুই হাত তুলে সমর্থন জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এই মঞ্চে উপস্থিত ছিলেন সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদবও।