বছরের শেষভাগেই ই স্কুটার লঞ্চ করতে চলেছে ওলা! জেনে নিন

9
বছরের শেষভাগেই ই স্কুটার লঞ্চ করতে চলেছে ওলা! জেনে নিন

অবশেষে বছরের শেষভাগে ওলা তাদের ই স্কুটার লঞ্চ করতে চলেছে বাজারে। আগামী 15 ই ডিসেম্বর এই স্কুটার লঞ্চ করা হতে চলেছে বলে জানিয়েছেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল। শনিবার একটি টুইট বার্তায় তিনি জানিয়েছেন বর্তমানে স্কুটার তৈরি হচ্ছে। 15ই ডিসেম্বর থেকে শুরু হয়ে যাবে ডেলিভারি। গ্রাহকদের অপেক্ষা করার আবেদন জানিয়েছেন তিনি।

গত আগস্ট মাসে এই‌ স্কুটারের প্রি-বুকিং শুরু করেছিল ওলা। 10 ই নভেম্বর থেকে বেঙ্গালুরু, কলকাতা, আমেদাবাদ এবং দিল্লিতে টেস্ট রাইড শুরু করা হয়েছিল। 19শে নভেম্বর থেকে চেন্নাই, হায়দ্রাবাদ, কোচি, মুম্বাই এবং পুনের মত শহরে টেস্ট রাইড শুরু হয়েছিল। এই দুই ধরনের ই স্কুটার মিলিয়ে কুড়ি হাজার টেস্ট রাইড সম্পূর্ণ করা হয়েছে।

চলতি মাসে হাজারটি শহরজুড়ে দিনে 10 হাজার টেস্ট রাইডের লক্ষ্যমাত্রা নিয়েছে ওলা। গত আগস্ট মাসে ভারতের বাজারে এস ওয়ান এবং এস ওয়ান প্রো এনেছে ওলা। 99999 টাকায় এসওয়ান স্কুটার পাওয়া গিয়েছে। এস ওয়ান প্রো এর দাম পড়েছে এক লক্ষ 29 হাজার 999 টাকা।

আপাতত দশটি রঙে মিলবে এই ইলেকট্রিক স্কুটার। 6 ঘন্টায় চার্জ সম্পন্ন হয়। ওলা সুপার চ্যানেলের মাধ্যমে 18 মিনিটে 55% চার্জ দেওয়া যাবে। এতে 75 কিলোমিটার পর্যন্ত যাওয়া যায়। ওলা এস ওয়ান প্রো স্কুটার ফুল চার্জ দিলে 181 কিলোমিটার পথ যেতে পারে। 40 কিলোমিটার প্রতি ঘন্টায় গতিবেগে স্কুটারটি পথ চলতে পারে।