“ইউভানের থেকেও বড় স্টার হবে নুসরাতের ছেলে” মন্ত্যব্য স্যান্ডি সাহার

16

সদ্য মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। নুসরাত এবং তার সদ্যজাত সন্তানের প্রতি শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। নুসরাতের সন্তানের প্রতি শুভকামনা জানালেন ইউটিউবার স্যান্ডি সাহা। একইসঙ্গে সদ্যোজাত শিশুটির প্রতি শুভেচ্ছা বার্তা জানিয়ে তিনি নুসরাতের পুত্রসন্তানকে স্বাগত জানিয়েছেন। আবার টলিউডের আরেক অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর প্রসঙ্গ টেনে এনে তিনি বলেন, “আশাকরি শুভশ্রী পুত্র ইউভানের থেকেও বড় স্টার হবে নুসরাতের ছেলে।”

বৃহস্পতিবার দুপুরে মা হয়েছেন নুসরাত। এদিন নুসরাতের সঙ্গে হাসপাতালে উপস্থিত ছিলেন যশ। সামাজিক মাধ্যমে গুঞ্জন, নুসরাতের সন্তানের বাবা যশ। যদিও যশ এবং নুসরাত সেই কথা প্রকাশ্যে স্বীকার করেননি। তবে স্যান্ডি সাহা নুসরাতের সন্তান জন্ম নেওয়ার সুখবর পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেখানে তিনি যশকে উদ্দেশ্য করে লিখেছেন, ” আমার বরের ছেলে হলো, তবে আমি মাসি হলাম”।

স্যান্ডি যে নিতান্ত মজা করেই একথাটি লিখেছেন তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। এ সম্পর্কে একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাত্কার দিতে গিয়ে স্যান্ডি বলেন, অভিনেতা যশ দাশগুপ্তকে মনে মনে তিনি স্বামী হিসেবে মানেন! তার সঙ্গে ফ্লার্ট করেন। সেকথা প্রায় সকলেরই জানা। যশের ছেলে হয়েছে। মা হয়েছেন নুসরাত। তাই কিছুটা সারকাস্টিকভাবেই তিনি এই মন্তব্যটি করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২.৪৫ মিনিট নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত জাহান। তারপর থেকেই কার্যত সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী প্রতি শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে যাচ্ছে। তবে সমালোচকরা অবশ্য কটাক্ষ করতে ছাড়ছেন না। নুসরাতের সন্তান জন্মের পরেও তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে জলঘোলা চলছে নেট মাধ্যমে।