আগস্টেই মা হতে চলেচেন নুসরাত! যশ মিমির ভিডিও ঘিরে চলছে জল্পনা

16
আগস্টেই মা হতে চলেচেন নুসরাত! যশ মিমির ভিডিও ঘিরে চলছে জল্পনা

শীঘ্রই টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের জীবনে নতুন অতিথির আগমন হতে চলেছে। প্রথমে শোনা যাচ্ছিল সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। তবে এখন শোনা যাচ্ছে, সন্তান জন্মের সময় আরও এগিয়ে এসেছে। সেপ্টেম্বর মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে না। আগস্ট মাসের শেষের দিকেই নুসরাতের কোল আলো করে জন্ম নেবে তার সন্তান। আপাতত চলছে তারই প্রস্তুতি।

নুসরাতের এই সফলতার পাশে রয়েছেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। তার অন্যান্য বান্ধবীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তী, পার্নো মিত্ররাও রয়েছেন নুসরাতের এই সময়ে তার পাশে। তবে তার বোনুয়া মিমির সঙ্গে তার সম্পর্কে মাঝে কিছুদিন ছেদ পড়েছিল। যদিও নেট মাধ্যমে তিনি নুসরাতের পাশে থাকার বার্তা দিয়েছেন। এমনই একটি পরিস্থিতিতে যশ এবং মিমির পুরনো দিনের একটি ভিডিও ফের ভাইরাল হলো নেট মাধ্যমে।

ভিডিওটি স্টার জলসার কুকিং শো ‘রান্নাবান্না’র ভিডিও। এই কুকিং শো এর একটি পর্বে যশের সঙ্গে এসেছিলেন মিমি। সেখানে দেখা গেল যশের হাত জাপ্টে ধরে রয়েছেন মিমি। শোয়ের সঞ্চালিকা গরম তেলে কিছু একটা ছাড়তে যাবেন এমন সময়ে ভয়ে কাটা হয়ে রয়েছেন যশ এবং মিমি। তাদের আশঙ্কা গরম তেল ছিটকে তাদের গায়ে এসে পড়তে পারে! এই ভয়েই কার্যত যশকে চেপে ধরে আছেন মিমি!

যদিও তেল অবশ্য তাদের গায়ে ছিটকে এসে পড়েনি। এরপর মিমিকে নিয়ে মজা করতে শুরু করেন যশ। তিনি মজার ছলে বলেন, ‘এই মেয়ে নাকি ভালো রান্না করে’! যশের এই টোনের পরিপ্রেক্ষিতে মিমির জবাব তিনি শুধু বেক করতে পারেন। তাতেও মজা করে যশ বলেন, বিয়ের পর মিমি শুধু তার বরকে কেক খাইয়ে রাখবেন! ব্রেকফাস্টে, দিনে, রাতে, সবেতেই শুধু মিমির বানানো কেক খেয়ে থাকতে হবে মিমির স্বামীকে।