বাঘের সঙ্গে পোজ দিয়ে পোস্ট শেয়ার করলেন নুসরাত! ভাইরাল ছবি

9
বাঘের সঙ্গে পোজ দিয়ে পোস্ট শেয়ার করলেন নুসরাত! ভাইরাল ছবি

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন নুসরাত যার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় নেটিজেনদের কৌতুহল একটু বেশি থাকে। শোনা গিয়েছিল নুসরাত জাহান নাকি সালমান খানের বিগবসে যেতে চলেছেন যদিও এই কথা স্বীকার করেননি নুসরাত। তবে এরকম কথা নুসরাত নিজে স্বীকার না করলেও টলি পাড়াতে কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর।

বলা যায় বর্তমানে যশ এবং নুসরাত জাহানের ভবিষ্যৎ একদম চকমকে কারণ একজন যাচ্ছেন বিগবসে খেলতে তো অন্যজনও কাজ করতে চলেছেন বিখ্যাত একটি প্রযোজনা সংস্থার সাথে। তবে কাজে নামার আগে দুজনেই একই ছুটির প্রয়োজন সেই জন্যই তারা পাড়ি দিয়েছেন থাইল্যান্ডে।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই দেখা যাচ্ছে নুসরাতের রংবেরঙের পোশাক পরা ছবি। কখনো তাকে দেখা যাচ্ছে বিকিনিতে, কখনো দেখা যাচ্ছে খোলা শরীরে। সম্প্রতি মঙ্গলবার সকালে নুসরাত একটি পোস্ট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তাকে দেখা যায় বাঘের সঙ্গে এনকাউন্টার করতে তবে এই এনকাউন্টার কিন্তু বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

কারণ বাঘটিকে দেখা যাচ্ছে একদম শান্ত শিষ্ট ভাবে বসে থাকতে । যশ এবং নুসরাতের পোষাকে ছিল মিল তবে সেটা রঙের। নুসরাত পড়েছিল হলুদ রঙের ক্রপ টপ এবং অন্যদিকে যশ পরেছিলেন হলুদ রঙের শার্ট। যারা মনে করেন যশ একদমই হাসতে পারে না তাদের কাছে এটা একদম পারফেক্ট ছবি, কারণে এটাতেই দেখা যাচ্ছে যশের মুখে কতটা হাসি‌। বলা যায় প্রিয় মানুষের সঙ্গে একান্তে সময় কাটানোর মুহূর্তকে তিনি বেশ ইনজয় করছেন।