ফের খোলা চুলে একটি চোখ-ধাঁধানো কালো পোশাক পড়ে ফ্যাশন ভিডিও শুট করলেন নুসরাত জাহান

5
ফের খোলা চুলে একটি চোখ-ধাঁধানো কালো পোশাক পড়ে ফ্যাশন ভিডিও শুট করলেন নুসরাত জাহান

মাঝে মাঝেই ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলিউড থেকে টলিউড সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। এই তালিকা থেকে বাদ যাননি তৃণমূল সাংসদ টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। লকডাউনের মধ্যে বাড়িতে থেকে কিভাবে তিনি নিজে সময় কাটাচ্ছেন, তার প্রতিটি মুহুর্ত শেয়ার করেছেন ভক্তদের সাথে। ভক্তরাও সমানভাবে তাকে গ্রহন করেছেন। সম্প্রতি একটি সাদা শিফন শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজে ছবি পোস্ট করে ভক্তদের মধ্যে আলোড়ন তুলে দিয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান।

ফের আরও একবার একটি চোখ-ধাঁধানো ফ্যাশন ভিডিও শুট করলেন নুসরাত জাহান। এমনিতেই তার যেকোনো ফ্যাশন ভিডিও সকলেই মুগ্ধ করে। কিন্তু এই ফ্যাশন ভিডিওটি ছিল অন্য গুলির তুলনায় অনেকটাই আলাদা। নুসরাত একটি চোখ-ধাঁধানো কালো পোশাক পড়েছিল। চুল খোলা। ঠোঁটে কালো লিপস্টিক। সব মিলিয়ে এক কথায় বেশ কোনরকম লাগছিল অভিনেত্রীকে।
তবে সবকিছু র থেকে নুসরাতের এই ফটোশুটে সম্প্রতি সবথেকে বেশি নজর কেড়েছে তার কালো লিপস্টিক। কালো লিপস্টিকে অভিনেত্রীকে লাগছিল বেশ অন্যরকম। লিপস্টিক পড়ে তিনি যেমন ভক্তদের থেকে প্রশংসা পেয়েছেন, তেমন একইসঙ্গে ভক্তদের উপহাসের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে।

অনেক ভক্তদের এই নতুন লুক পছন্দ হলেও, বহু ভক্তদের সাজেশন, কালার বদলে লাল টুকটুকে লিপস্টিকের বেশি মোহময়ী দেখায় অভিনেত্রীকে। এমনই কিছু দিন আগে সোশ্যাল মিডিয়াতে নবাব কন্যা সারা আলি খান নিল লিপস্টিক করে সমুদ্রসৈকতে একটি ছবি আপলোড করেছিলেন। ছবিটি আপলোড হতেই একের পরে এক ট্রলের শিকার হতে হয় সারা আলি খান কে। তবে শুধুমাত্র সারা আলি খান কিংবা নুসরাত জাহান নয়, এর আগে কান ফেস্টিভ্যালে ঐশ্বর্য রাইয়ের লিপস্টিক চর্চার কারণ হয়ে উঠেছিল।

বেশ কিছু বছর আগে কান ফেস্টিভ্যালে ঐশ্বর্য বেগুনি লিপস্টিক নিয়ে রেড কার্পেটে হেটে যাবার পর সেই ছবি নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। বহু নেটিজেনদের হাসির খোরাক হতে হয়েছিল বিশ্ব সুন্দরী কে। আইকন ডিভা ঐশ্বর্য রাই কেউ আজ ও সবকিছুর ঊর্ধ্বে গিয়ে সেদিনের স্টাইল স্টেটমেন্ট নিয়ে আলোচনা করা হয়।