বিগ বসে অংশ নিতে চলেছে নুসরাত জাহান, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা, জল্পনা তুঙ্গে

6
বিগ বসে অংশ নিতে চলেছে নুসরাত জাহান, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা, জল্পনা তুঙ্গে

বিগ বস একটি অতি জনপ্রিয় রিয়েলিটি শো, যেখানে কিনা বিভিন্ন জনপ্রিয় এবং বিতর্কিত মানুষজনদের নিয়ে এই শো অনুষ্ঠিত হয়ে থাকে। এই বছরের রিয়ালিটি শো বিগ বস নাকি আরো বেশি বিতর্কমূলক হতে চলেছে। কারণ বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান এবার বিগ বসে অংশগ্রহণ নিতে চলেছে, তবে এখনো তার টিমের কাছ থেকে কোনো কিছু স্পষ্ট জানানো হয়নি। তাদের তরফ থেকে বলা হয়েছে যদি এমন কোনো খবর থাকে তাহলে সেটা নিজেরাই জানাবে। তবে এখানে কিন্তু শেষ নয়, আরো শোনা যাচ্ছে এইবারের বিগ বসে নাকি অংশগ্রহণ করতে চলেছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা।

একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, শিল্পপতি রাজকুন্দ্রা জানিয়েছেন, তার সাথে যে ঘটনা ঘটেছে তার দুটি দিক রয়েছে। আসলে বাইরে সবাই যেটা বলছে তার সম্পর্কে, তার দুটি দিক রয়েছে। সবাই নিজের নিজের মতো করে ব্যাখ্যা করছে বিষয়টি কিন্তু এবার তারও কিছু বলার আছে। তাই তিনি এবার এই রিয়েলিটি শো তে যোগ দিতে চলেছেন।

আমরা সবাই জানি 2021 সালের জুলাই মাসে রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি কান্ডে জড়িয়েছিলেন। তিনি গ্রেপ্তার হয়েছিলেন এবং সেপ্টেম্বরে জামিন পেয়েছিলেন । এখন তিনি লোক সম্মুখে এমন একটা আসেন না, আসলেও লজ্জায় মুখ লুকিয়ে রাখেন বিভিন্ন মাস্কের মাধ্যমে। সোশ্যাল মিডিয়া থেকেও তিনি একেবারে বিদায় নিয়েছেন। সবকিছু মিলিয়ে এবার মানুষের ভুলকে ভেঙ্গে দেওয়ার পালা, তাই তিনি এই রিয়েলিটি শো এর মাধ্যমে সর্বসম্মুখে আসতে চান।।