নতুন সিনেমার নাচের স্টেপ তুলতে ব্যস্ত নুসরাত, ভাইরাল ভিডিও

6
নতুন সিনেমার নাচের স্টেপ তুলতে ব্যস্ত নুসরাত, ভাইরাল ভিডিও

নুসরাত জাহান, বাঙ্গালীদের পছন্দের অন্যতম অভিনেত্রী। তিনি অভিনেত্রী হবার পাশাপাশি একজন সংসদ। সম্প্রতি তিনি তার নতুন সিনেমার জন্য পাড়ি দিয়েছেন লন্ডনে। সেখানে শুটিং করার পাশাপাশি তিনি নিজের মতো করে সময় কাটাচ্ছেন। তার লন্ডনের ঝটিকা সফর এর বিভিন্ন ছবি এবং ভিডিও তিনি পোস্ট করছেন ইনস্টাগ্রামে। অভিনেত্রীর প্রত্যেকটি ভিডিও এবং ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। নুসরাত জাহান ছাড়াও সেখানে তার সঙ্গে রয়েছেন মিমি চক্রবর্তী।

সম্প্রতি নুসরাত জাহান আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন, যেখানে তাকে নাচের স্টেপ তুলতে দেখা যায়। তার সঙ্গে সম্ভবত তার কোরিওগ্রাফার রয়েছেন এই ভিডিওটিতে। তিনি এবং তার কোরিওগ্রাফার তার নতুন সিনেমার একটি নাচের স্টেপ তুলতে ব্যস্ত। এই গানের তালে তালে অভিনেত্রীকে অপূর্বভাবে নাচ করতে দেখা যায়। তিনি যে ভালো অভিনেত্রী হবার সাথে সাথে একজন ভালো নৃত্য শিল্পী, তা বলার অপেক্ষা রাখে না।

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা যায় নব নব রূপে। তিনি কখনো শাড়ি পড়ে কখনো বা টাইট জিন্স পড়ে সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকেন। সিনেমা করার পাশাপাশি কিভাবে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে হয় তা খুব ভালভাবেই জানেন নুসরাত জাহান।

ব্যক্তিগত জীবনে মুসলমান হওয়া সত্ত্বেও তিনি বিবাহ করেন একজন হিন্দু ব্যক্তিকে। বিবাহের পর তিনি হিন্দু ধর্মে সমস্ত নিয়ম কারণ পালন করেন খুবই নিষ্ঠা ভরে। অর্থাৎ তিনি একজন ভালো মনের মানুষ তা বলার অপেক্ষা রাখে না। আসুন দেখে নিন নুসরাত জাহানের ভাইরাল হওয়া ভিডিও।