মাথায় সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত! কটাক্ষ দিলীপ ঘোষের

9
মাথায় সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত! কটাক্ষ দিলীপ ঘোষের

নিখিল-নুসরাত সম্পর্ক বিতর্ক এবার রাজনীতির পর্যায়ে পৌঁছে গেল। লোকসভার সাংসদকে প্রকাশ্যে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষের দাবি, মাথায় সিঁদুর লাগিয়ে নুসরাত হিন্দু ভোটারদের বোকা বানিয়ে ভোট নিজের দিকে টেনেছেন! ভোটে জিতে যাওয়ার পরেই নিখিল জৈনকে এখন অস্বীকার করছেন। দিলীপ ঘোষ থেকে শুরু করে অমিত মালব্য পর্যন্ত এই নিয়ে মুখ খুলেছেন। এর পরিপ্রেক্ষিতে তৃণমূল আপাতত নিশ্চুপ।

দিলীপ ঘোষের দাবি, অভিনেত্রী নুসরাত জাহান লোকসভা ভোটে জেতার জন্যই নিখিল জৈইনকে বিয়ে করার নাটক করেছেন। বিয়ে না করেই সিঁথিতে সিঁদুর লাগিয়ে হিন্দুদের বোকা বানিয়ে ভোট নিয়েছেন তিনি। বিষয়টিকে রাজনীতির পরিপ্রেক্ষিতে অত্যন্ত লজ্জাজনক বলে মনে করেছেন দিলীপ ঘোষ। একইসঙ্গে বসিরহাটের বাসিন্দাদের সতর্ক করেছেন তিনি।

দিলীপ ঘোষের বক্তব্য অনুসারে, ভোটের জন্যই বিয়ে করেছিলেন নুসরাত জাহান। এখন বসিরহাটবাসীর বোঝা উচিত তারা ভোটে কাকে জয়ী করেছেন? কি তার পরিচয়? অভিনেত্রীর সন্তান সম্ভাবনা নিয়েও প্রশ্ন উঠছে। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যও বিষয়টি নিয়ে একটি টুইট করে বলেছেন, নুসরাত জাহান বিবাহিত নাকি অবিবাহিত, সেটি তার একান্তই ব্যক্তিগত বিষয়। তবে তিনি লোকসভায় দাঁড়িয়ে নিজেকে বিবাহিত বলে উল্লেখ করেছিলেন। তিনি কি তাহলে মিথ্যা কথা বলেছিলেন?

দলীয় সাংসদকে নিয়ে যেখানে এত প্রশ্ন উঠছে সেখানে তৃণমূল আপাতত বিষয়টি এড়িয়েই চলছে। তবে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ অবশ্য এই বিষয়টির সঙ্গে দলের কোনো যোগাযোগ নেই বলেই উল্লেখ করেছেন। তার মন্তব্য, বিষয়টি নুসরাত জাহানের একান্তই ব্যক্তিগত। এর সঙ্গে দল বা রাজনীতির কোনো যোগাযোগ নেই। তিনি এও বলেছেন যে, অমিত মালব্য কিংবা দিলীপ ঘোষ এই বিষয় নিয়ে বেশি কথা বললে তার ফল ভালো হবে না। তৃণমূল এই মুহূর্তে মানুষের কাজ নিয়েই ব্যস্ত বলে উল্লেখ করেছেন তৃণমূলের মুখপাত্র।