আজকাল অনেকেই হাতে পায়ে কালো সুতো পড়েন কিন্তু নিয়ম মেনে না পড়ার কারনে ঘটে বিপত্তি

14
আজকাল অনেকেই হাতে পায়ে কালো সুতো পড়েন কিন্তু নিয়ম মেনে না পড়ার কারনে ঘটে বিপত্তি

আজকালকার মেয়েরা অনেকেই পায়ে কালো সুতো পড়েন স্টাইলের জন্য। আবার অনেকে বাচ্চাদের হাতে পায়ে কালো সুতো বেঁধে দেন যাতে নজর না লাগে। কিন্তু অনেকেই জানেন না যে কালো সুতো পরার ও কয়েকটি নিয়ম রয়েছে। যে নিয়মগুলো মেনে না চললে হিতে বিপরীত হতে পারে।

এই নিয়ম গুলি কী কী জানেন তো?

বৃশ্চিক ও মেষ রাশির ব্যক্তিদের কালো সুতো পরা কখনোই উচিত নয়। রাশি অনুযায়ী রং একটা প্রভাব আছে জীবনে। তাই উপরিউক্ত দুই রাশির জাতক-জাতিকাদের কালো সুতো পরিধান করা কখনই উচিত নয়। এই সুতো তাদের জীবনে অমঙ্গল ডেকে আনবে। কারণ এই দুই রাশি কে নিয়ন্ত্রণ করে মঙ্গল। মঙ্গল গ্রহের জন্য কালো রং অশুভ। উপরিউক্ত 2 রাশির জাতক-জাতিকা যদি কালো সুতো পরিধান করে তাহলে তাদের জীবনের সিদ্ধান্তহীনতা দেখা দেবে।

মে কোনো সময় কালো সুতো পরিধান করে নিলেই হলো না। কালো সুতো পরিধান করার একটা নির্দিষ্ট সময় আছে। কালো সুতো পরিধান করার নির্দিষ্ট একটি পদ্ধতি ও আছে। সকালবেলায় ব্রহ্ম্য মুহুর্তে এই সুতো ধারণ করতে হয়। সুতোটি পড়ার আগে তাতে নয়টি গিঁট দিতে হয়।

একসাথে 4-5 টা সুতো কখনোই হাতে ধারণ করা উচিত নয়। এমনকি একসাথে দুটো সুতোও হাতে ধারণ করা উচিত নয়।যদিহাতে আগে থেকেই হলুদ বা লাল সুতো থাকে তাহলে কালো সুতো কখনোই করবেন না।

কালো সুতোটি পড়ার আগে আরও একটি সর্তকতা অবলম্বন করতে হবে। কালো সুতো 2,4,6,বা 8টি প্যাঁচ দিয়ে তারপর পড়ুন।

কালো সুতো যে কোনোদিন পড়লেই হয় না। একটি নির্দিষ্ট বার মেনে তারপর কালো সুতো পরিধান করা উচিত।
কালো সুতো অবশ্যই শনিবার পড়বেন। কারণ কালো রং শনির প্রতীক। কালো রঙ পড়লেন শনি দেব আপনাদের উপর প্রীত হয়ে থাকেন। তবে এই সুতোটি পড়ার আগে জেনে নিন আপনার জীবনে শনির কেমন দশা চলছে। কালো সুতো পড়বার আগে অবশ্যই গায়ত্রী মন্ত্র জপ করে নিন। ঠাকুরের নাম জপ করে তবেই কালো সুতো পড়ুন।