এবার বিনামূল্যেই দেখা যাবে ওয়েব সিরিজ-কমেডি শো! মিনি টিভি অ্যাপ চালু করল অ্যামাজন ইন্ডিয়া

14
এবার বিনামূল্যেই দেখা যাবে ওয়েব সিরিজ-কমেডি শো! মিনি টিভি অ্যাপ চালু করল অ্যামাজন ইন্ডিয়া

আরেকবার গৃহবন্দি হতে চলেছে বহু মানুষ। আরো একবার নিজেদের সময় কাটানোর জন্য একমাত্র ভরসা করতে হবে স্মার্টফোনের ওপর। লকডাউন এর পরিস্থিতি ভারতীয় ইউজারদের বেশ কিছুটা সময় কাটানোর জন্য ই-কমার্স সংস্থা অ্যামাজন নিয়ে আসতে চলেছে নতুন কিছু ফিচার। শনিবার দেশজুড়ে অ্যামাজন ইন্ডিয়া অ্যাপ চালু করল মিনি টিভি। এটি একটি বিজ্ঞাপন সাপোর্টেড ফ্রি ভিডিও স্ট্রিমিং সার্ভিস। যেখানে বিনামূল্যে আপনি দেখতে পাবেন ওয়েব সিরিজ থেকে শুরু করে কমেডি শো। আলাদা কোনো সাবস্ক্রিপশন দিতে হবে না আপনাকে।

বহুজাতিক ই-কমার্স সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, অ্যামাজন শপিং অ্যাপ এর এই মিনি টিভিতে আপনারা দেখতে পারবেন ওয়েব সিরিজ, কমেডি শো, নিউজ, ফুড, সাজ সজ্জা, ফ্যাশন বিষয়ক ভিডিওগুলি। টিভিএফ, পকেট এস এস এর মত স্টুডিওর একাধিক ওয়েব সিরিজ দেখতে পাবেন আপনি। এছাড়াও দেখতে পাবেন, আশিষ চঞ্চলানি, হর্স বেনিয়ালের মত কমেডিয়ানদের একাধিক ভিডিও।

তবে এই মিনি টিভি প্রাইম ভিডিওর থেকে একেবারেই আলাদা। আপনাকে প্রাইম ভিডিও টি সাবস্ক্রাইব করতে হয়। কিন্তু এই মিনি টিভি আপনাকে সার্ভিস দিবে একেবারে ফ্রী তে। এর জন্য কোন রকম অ্যাপ ইন্সটল করতে হবে না। যেখানে ইউজাররা অনলাইন শপিং করছেন, সেখানেই এই মিনি টিভি ব্যবহার করতে পারবেন আপনি। আপাতত এন্ড্রয়েড ইউজাররা এই সুযোগ সুবিধা পাবে। তবে খুব তাড়াতাড়ি আই ও এস ইউজারদের জন্য এই সুযোগ-সুবিধা আনতে চলেছে মিনি টিভি প্ল্যাটফর্ম।