এবার ইনস্টাগ্রাম ব্যবহার করেও করা যাবে মোটা ইনকাম! দেখে নিন পদ্ধতি

11
এবার ইনস্টাগ্রাম ব্যবহার করেও করা যাবে মোটা ইনকাম! দেখে নিন পদ্ধতি

জনপ্রিয় সোশাল মাধ্যম ইনস্টাগ্রামের এই মুহূর্তে ১৭০ কোটি ইউজার রয়েছে। ইনস্টাগ্রাম ব্যবহার করে শুধু বাড়তি সময় কাটানো ছাড়াও ইনস্টাগ্রামের ইউজাররা চাইলে এই অ্যাপ্লিকেশনটি থেকেই মোটা টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসে। এর জন্য শুধু কিছু স্টেপস ফলো করতে হবে। প্রথমেই ইন্সটাগ্রামকে শুধু ছবি আপলোড করার সাইট হিসেবে গড়ে তোলা হলেও এখন এর মাধ্যমে বিভিন্ন রোজগারের পথ দেখা যাচ্ছে।

এখন ইন্সটাগ্রামের ইউজাররা নিজেদের ফলোয়ারদের কাজে লাগিয়েই ঘরে বসে মোটা অর্থ রোজগার করতে পারেন। এর জন্য ইনস্টাগ্রামের ইউজারদের স্পনসর্ড পোস্টগুলির প্রতি নজর রাখতে বলা হচ্ছে। এবার আপনার অ্যাকাউন্টের ফলোয়ারদের আকর্ষণ করতে পারে এমন ব্র্যান্ড খুঁজে নিন। অ্যাফিলিয়েট সেলিংয়ের অন্য ব্র্যান্ডের প্রডাক্ট বিক্রির মাধ্যমেও রোজগার করতে পারেন।

Instagram ইনফ্লুয়েন্সারদের ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট হিসেবেও রোজগারের উপায় আছে। অনেক ইউজার এখন আবার অ্যাকাউন্ট দেখভালের জন্য লোক খুঁজে চলেছেন। অর্থাৎ এই ভাবেও কিন্তু অন্যের একাউন্ট দেখভাল করে মাসে মাসে মোটা অর্থ উপার্জন করতে পারেন। আবার যারা কনটেন্ট লেখেন তারা বিজনেস কনটেন্ট লিখতে পারেন ইনস্টাগ্রামে। ইন হাউস কন্টাক্ট না লিখে বিজনেস কন্টেন্ট লিখলে লাভ হবে দ্বিগুণ।

ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে আপনি আপনার প্রোডাক্ট বিক্রি করতে পারবেন। ফিজিক্যাল অথবা ডিজিটাল প্রোডাক্ট বিক্রি করার অপশন রয়েছে ইনস্টাগ্রামে। তাহলে আর দেরি কেন? নিজের পছন্দমত একটি অপশন বেছে নিয়ে আজ থেকেই ইনস্টাগ্রামকে কাজে লাগিয়ে নিজের বাড়তি সময়টুকুকেও কাজে লাগিয়ে ফেলুন।