এবার হাতির সামনে দাঁড়িয়ে ফটোশুট! ফের ট্রোলড হলেন শ্রাবন্তী

5
এবার হাতির সামনে দাঁড়িয়ে ফটোশুট! ফের ট্রোলড হলেন শ্রাবন্তী

শ্রাবন্তী, যাকে আমরা চিনি খুবই মিষ্টি একজন মেয়ে হিসেবে। চ্যালেঞ্জ সিনেমা দিয়ে টলিউডে প্রবেশ করেছিলেন তিনি। তারপর থেকে শুরু হয়েছিল তার যাত্রাপথ। একের পর এক দুর্দান্ত সিনেমা উপহার দিয়েছিলেন তিনি আমাদের। তবে গত দুই বছর থেকে তার ব্যক্তিগত জীবন ছিল বেশি চর্চিত। একাধিক বিবাহ এবং বিবাহ বিচ্ছেদের জন্য তাকে বারবার উপহাসের সম্মুখীন হতে হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

গত বছর দুর্গাপূজার প্রাক্কাল থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন শ্রাবন্তী এবং তাঁর তৃতীয় স্বামী। বোঝাপড়ার অভাবেই তারা আলাদা থাকতে শুরু করেন। এমতাবস্থায় তার চতুর্থ বিয়ে নিয়ে উঠেছিল রব। যদিও সেগুলি নস্যাৎ করে দিয়ে শ্রাবন্তী এখন শুধুমাত্র সিঙ্গেল মাদার। ছেলে এবং হবু বউ মাকে নিয়ে আছেন বেশ আনন্দে। কিন্তু কোন না কোন বিষয় নিয়ে নিন তৈরি করতে গেলে এখনও শ্রাবন্তীকে টেনে আনেন অনেকে।

সম্প্রতি একটি হাতির সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তুলেছিলেন শ্রাবন্তী। হাতির সামনে দাঁড়িয়ে হাসিমুখে দাঁড়িয়ে ছবি তুলেছেন কখনো, কখনো আবার হাতির শুঁড় নিয়ে খেলা করতে করতে ছবি তুলেছেন। ছবিগুলি ভাইরাল হতে বেশি সময় নেয় নি। ভাইরাল হতে না হতেই ধেয়ে এসেছে নেটিজেনদের কটাক্ষ। এক নেটিজেন বলেছেন, দুজনকে খুব ভালো মানিয়েছে। এবার বিয়ে করে নিন।

এর আগেও গণেশ মূর্তির কোলে বসে একটি ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী যেখানে চপ্পল পরে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। ছবিটি শেয়ার হতেই নেটিজেনরা রেগে উঠে বলেছিলেন, কি করে অভিনেত্রী ভগবানের মূর্তির করে বসার সময় চটি খুলতে ভুলে যান?

প্রসঙ্গত, এই সমস্ত ব্যক্তিগত টানাপোড়েন কে পেছনে ফেলে দিয়ে আপাতত তিনি ব্যস্ত নিজের কর্ম জীবন নিয়ে। আগামী ভবিষ্যৎ কি হবে তা সময় বলতে পারবে।

Srabanti Chatterjee posted a Picture with an Elephant