এখন বাড়িতে বসেই আপনার প্রিয় সেলিব্রিটির সাথে সরাসরি কথা বলুন ট্রু ফ্যান অ্যাপে

7
এখন বাড়িতে বসেই আপনার প্রিয় সেলিব্রিটির সাথে সরাসরি কথা বলুন ট্রু ফ্যান অ্যাপে

প্রিয় তারকাদের একটি বার চোখে র দেখা দেখার জন্য মানুষ বহুদূর থেকে পাড়ি দিয়ে চলে যায় মুম্বাইতে। তাদের একবার চোখের ঝলক দেখার জন্য, কিংবা একটি অটোগ্রাফের জন্য ঘণ্টার পর ঘণ্টা রোদ বৃষ্টি অগ্রাহ্য করে তাদের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় লক্ষ লক্ষ অনুগামীদের।

তবে এখন আর সেই কষ্ট করতে হবে না আপনাকে। আপনার সাথে প্রিয় সেলিব্রিটির সরাসরি কথা বলিয়ে দেবে ট্রু ফ্যান অ্যাপ।
রানবির সিং থেকে শুরু করে কারিনা কাপুর, হৃত্বিক রোশন থেকে শুরু করে টাইগার শ্রফ, যার সঙ্গে কথা বলতে আপনার মন চাইবে, তার সঙ্গে কথা বলিয়ে দেবে এই অ্যাপ।

এ প্লাটফর্ম প্রসঙ্গে এই অ্যাপ এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও নিমিশ গোয়েল বলেন,”আমি বিরাট কোহলির একজন অন্ধ ভক্ত, একবার তার সঙ্গে দেখা করার জন্য আমি একটি বিয়ে বাড়িতে অযাচিতভাবে ঢুকে গিয়েছিলাম।যদিও আমি জানতাম এটা সবার পক্ষে করা সম্ভব নয়। সেদিনের ঐ মুহূর্তটা সারা জীবনের জন্য আমার কাছে স্মরণীয় হয়েছিল।

কিন্তু এই সুযোগ সকলের কাছে বারবার আসেনা। এই ট্রু ফ্যান অ্যাপ টির মাধ্যমে আমরা লক্ষ লক্ষ ফ্যান কে সঠিক উপায়ে তাদের পছন্দের ব্যক্তির সঙ্গে কথা বলিয়ে দিতে সাহায্য করতে চাই। আমরা হৃত্বিক রোশন, কারিনা কাপুর, রানবির সিং, টাইগার শ্রফের মত সুপারস্টারদের ফর্মে অংশীদার করতে পেরে উৎফুল্ল। অদূর ভবিষ্যতে আমরা আরো বহু নামিদামি ব্যক্তিত্বের সঙ্গে জুটি বাঁধতে চলেছি।

এই অ্যাপটির অন্য আর একজন অংশীদার রনি স্ক্রুওয়ালা বলেন, আমাদের মধ্যে একটি বৃহৎ জনগোষ্ঠী রয়েছেন যারা জীবনের সব ক্ষেত্রে রুপোলি পর্দার সেলিব্রিটিদের আদর্শ মনে করেন এবং তাদের অত্যন্ত পরিমাণে ভালোবাসেন। এই ভালোবাসার পথ চিরকাল একমুখী হয়ে এসেছে। এবার এই পথটি দ্বিমুখী করার জন্য আমরা বহু মেগাস্টার দের সঙ্গে কথা বলেছি।
এই অ্যাপটির মাধ্যমে মেগাস্টার তাদের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

এই অ্যাপ প্রসঙ্গে রানবির সিং বলেন যে, ট্রুফ্যান খেলার মধ্য দিয়ে ফ্যান এবং শারীরিক সম্পর্কে কে একটি অনন্য এবং আকর্ষণীয় মাত্রা দিয়েছে। এটি অত্যন্ত একটি আকর্ষণীয় প্ল্যাটফর্ম, আমি এর সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত”। কারিনা কাপুর এ প্রসঙ্গে বলেন,”আমি ভাগ্যবান যে আমার পুরো কেরিয়ার জুড়ে আমি অনুরাগীদের ভালোবাসা পেয়েছি। এবার আমি তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলার সুযোগ পাচ্ছি”।

টাইগার শ্রফ বলেন,”আমার অনুরাগীরা আমাকে সর্বদা সমর্থন এবং উৎসাহ দিয়েছেন। আমি আমার ভক্তদের হৃদয় থেকে ভালোবাসি। আমার ভক্তদের সঙ্গে আমার যোগাযোগ করিয়ে দেবার জন্য ট্রুফ্যান কে ধন্যবাদ”।
হৃত্বিক রোশন এই প্রসঙ্গে বলেন,”ভারতীয় দর্শকদের কাছে খুবই আনন্দের বিষয় যে তারা এবার সরাসরি তাদের স্বপ্নের মানুষদের সাথে যোগাযোগ করতে পারবেন। এমন ভার্চুয়াল ইন্টারফেস প্লাটফর্ম তৈরি করার জন্য এর কর্মকর্তাদের আমার অভিনন্দন”।