এখন সেলিব্রিটি তাই আর কাচা বাদাম বিক্রি করবেন না! এমনটাই ঘোষণা করলেন ভুবন বাদ্যকর

19
এখন সেলিব্রিটি তাই আর কাচা বাদাম বিক্রি করবেন না! এমনটাই ঘোষণা করলেন ভুবন বাদ্যকর

এখন তিনি সেলিব্রিটি, তাই কাচা বাদাম আর তিনি বিক্রি করবেন না। এমনটাই ঘোষণা করলেন জনপ্রিয় কাচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। যাকে বলে রাতারাতি সাফল্য, তার এই বাদাম বিক্রির গান সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছে। তাই এখন আর তিনি বাদাম বিক্রি করতে চান না। গতকাল বৃহস্পতিবার ইসলাম বাজারের এক অনুষ্ঠানে গিয়ে ঘোষণা করেন, তিনি আর বাদাম বিক্রি করতে ইচ্ছুক নন। তার জনপ্রিয়তা ও তাঁর গানের জনপ্রিয়তা সারা বিশ্বজুড়ে। ভুবন বাদ্যকরের স্পষ্ট বার্তা, এখন আমি অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছি। তাই যদি বাদাম বিক্রি করি তাহলে মানুষ দেখলেই ঘিরে ধরবে। তাহলে আর বাদাম বিক্রি হবে না। তাই আপনাদের কাছে যখন পৌঁছে গিয়েছি তাহলে আশা করি আর বাদাম বিক্রি করতে হবে না।

পায়ের তোড়া হাতের বালা থাকে যদি সিটি গোল্ডের চেন।
দিয়ে যাবেন।
তাতে সমান সমান তোমরা বাদাম পাবেন।
তার এই গানের কলি সারা বিশ্ব জুড়ে বেজে চলেছে। যে কোন সোশ্যাল মিডিয়া খুললেই তার এই গান চোখের সামনে ভেসে উঠছে। এই গানে সবাই রিল বানাতে ব্যস্ত। বিদেশের বিভিন্ন জনপ্রিয় সেলিব্রেটি ক্রিকেটার সবাই যেন মত্ত হয়ে উঠেছে তাঁর এই গানে কোমর দোলানোর জন্য। যে কোন অনুষ্ঠানে তার এই গান ভেসে উঠছে, একটু কান পাতলেই শোনা যাচ্ছে তার এই গান। সত্যিই নিমিষের মধ্যে এতটা জনপ্রিয় হয়ে উঠতে পারবে, সেটা হয়তো সে নিজেও ভাবেনি কোনোদিন। দৈনিক এই বীরভূমের ভুবন বাদ্যকরের বাড়িতে মানুষের ঢল লেগে রয়েছে। একের পর এক সম্বর্ধনা পুরস্কার উপহার লেগেই রয়েছে। বার্নপুরের এক ঝাঁক তরুণ তরুণীরা তাকে পিয়ানো উপহার দিয়েছে, উপহার পেয়ে তিনি দারুণভাবে আপ্লুত হয়ে উঠেছেন। মনের চাপা ইচ্ছে প্রকাশ করেছেন তিনি, এখন তিনি গায়ক হতে চান বলে জানিয়েছেন ভুবন বাদ্যকর।

এই স্বপ্ন হয়তো খুব দ্রুত পূরণ হতে চলেছে তার, তার এই গানে আফ্রিকা থেকে শুরু করে দক্ষিণ কোরিয়া সব জায়গার মানুষ কোমর দোলাচ্ছেন আর জনপ্রিয়তা কুড়োচ্ছেন। সবাই তার গানে জনপ্রিয়তা পাচ্ছে তার সাথেই কামিয়ে নিচ্ছে প্রচুর টাকা। ঠিক সেই কারণেই কপিরাইটের দাবিতে সরব হয়েছিলেন ভুবন বাদ্যকর। এবার তার এই দাবি পূরণ করতে এগিয়ে এলেন গোধূলি নামে এক মিউজিক কোম্পানি। তারা ভুবন বাদ্যকরের হাতে তুলে দিয়েছে দেড় লক্ষ টাকার চেক । তবে এখানেই শেষ নয়, কারণ তার সাথে চুক্তি হয়েছে ৩ লক্ষ টাকার সেই সংস্হা বৃহস্পতিবার তার হাতে অর্ধেক টাকা তুলে দিয়েছে, বাকিটা খুব শিগগিরই দেওয়া হবে বলেও জানিয়েছে তারা।