শাড়ির সঙ্গে খোলা চুল আবারও নোরা’র লাস্যময়ী রুপে কুপোকাত নেট দুনিয়া

54
শাড়ির সঙ্গে খোলা চুল আবারও নোরা'র লাস্যময়ী রুপে কুপোকাত নেট দুনিয়া

নোরা ফতেহি- নাচের সঙ্গে বলিউডে অভিনয়ও করছেন নিয়মিত। অসম্ভব লাস্যময়ী সুন্দরী তিনি। নিজের গ্ল্যামারাস লুক দিয়ে মাতিয়ে রাখেন অনুরাগীদের। তাঁর ফ্যাশন স্টেটমেন্টও ফ্যানদের ভীষণ পছন্দ। নোরার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল তাঁর বোল্ড এবং গ্ল্যামারাস ছবিতে ছয়লাপ। বলাবাহুল্য তিনি সোশাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয়। তাই নিয়মিত সোশাল মিডিয়ায় পোস্ট করেন নোরা। ভাইরালও হয় দেদার। নাচের সঙ্গে সঙ্গে ফিটনেস নিয়েও ভীষণ সাবধানী নোরা। নোরা ফাতেহি নিজের ডান্সিংয়ের জাদুতে মোহিত করেছেন গোটা দেশ। তাঁর কোটি কোটি ফ্যান ছড়িয়ে রয়েছে বিশ্বজুড়ে। ইন্সটাগ্রামের ফলোয়ার সংখ্যাই তার যথেষ্ট প্রমাণ।

খুব বেশি দিন দেরী নেই, আসতে চলেছে তাঁর নতুন সিনেমা ‘Bhuj: The Pride of India’। এরই মধ্যে এবার আগুন ধরালেন শাড়িতে সুপার সেক্সি অবতারে৷ উত্থিত্ত বক্ষদেশে যখন সুন্দরী বেঁকে দাঁড়ান তখন সেই রূপসাগরে চোখ ডোবাবে না এমন কেউ আছে নাকি৷

শাড়ির সঙ্গে খোলা চুল এবং ন্যুড মেকআপে নোরার রূপ দেখে নেটিজেনরা তাঁকে ভালোবাসায় ভরিয়েছে। তাঁর রূপের জাদুতেই সকলে যে বোল্ড হয়ে যান সেকথা আর নতুন করে বলার নয়৷ পোশাকের মতো নিজেকেও ফ্যাশনেবল রাখতে পছন্দ করেন তিনি। নোরা সবরকমের পোশাকেই একইরকম সিজলিং আন্দাজে থাকেন।

তাঁর ছবি আসা মানেই প্রচুর লাইক এবং ফ্যানেদের কমেন্ট আসে। সেই সঙ্গে মুহুর্মুহু শেয়ারও হয়।

 উন্নত বক্ষদেশ, উত্থিত্ত বক্ষদেশে যখন বেঁকে দাঁড়ান তন্বী সুন্দরী তখন সেই রূপসাগরে চোখ ডোবাবে না এমন কেউ আছে নাকি৷ Instagram @norafatehi)

 শাড়ির সঙ্গে ন্যুড মেকআপ তাঁর অবতারে সকলে বাকরুদ্ধ৷ Instagram @norafatehi)

 এক একটি ছবিতে এক এক ধরণের শরীরি মোচড়  বলিউডে গসিপের  (Gossip)দরকার নেই, রূপের জাদুতেই সকলে বোল্ড৷  Instagram @norafatehi)

 নোরা ফতেহির ফ্যানরা জমিয়ে তাঁর ছবিতে কমেন্ট করছেন৷   Instagram @norafatehi)