বিভিন্ন রঙের গাউনে মৎস্যকন্যা রূপে ধরা দিলেন নোরা ফাতেহি! ভাইরাল ছবি

27
বিভিন্ন রঙের গাউনে মৎস্যকন্যা রূপে ধরা দিলেন নোরা ফাতেহি! ভাইরাল ছবি

নোরা ফাতেহি, যিনি তার রূপের আগুনে ইতিমধ্যেই পুড়িয়ে ফেলেছেন বহু পুরুষ কে। যিনি আমাদের ভারতবর্ষের মেয়ে না হলেও ইতিমধ্যেই সমস্ত ভারতবাসীকে নিজের রূপে মত্ত করে দিতে পেরেছেন। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর একের পর এক গাউন পরিহিত ছবি ভাইরাল হতেই আরো একবার খবরের শিরোনামে উঠে এসেছে এনার নাম। কখনো লাল গাউন পড়ে সকলকে মাতিয়ে রেখেছেন তিনি কখনও আবার, মৎস্যকন্যার রূপে সকলের সামনে উঠে এসেছেন। প্রত্যেকটি পোশাকে তার শারীরিক ভঙ্গিমা যেন স্পষ্ট দেখা যাচ্ছে। নির্মেদ শরীর থেকে যেন যৌবন উপচে পড়ছে।

সুদের বিদেশ থেকে তিনি এসেছিলেন বলিউডে নিজের জায়গা করে নেওয়ার জন্য। বহুবার পরিচালকদের কাছ থেকে অপমানিত হওয়ার পরেও নিজের জায়গা তিনি করে রেখেছেন এই বলিউডে। দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন অসাধারণ নৃত্য শিল্পী, তা বহুবার প্রমান করে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে একটি রিয়েলিটি শোতে বিচারকের আসনে দেখতে পাওয়া গিয়েছে এই অভিনেত্রীকে। টেরেন্স এবং গীতা মায়ের সঙ্গে বিচারকের আসনে দেখতে পাওয়া যায় নোরা ফাতেহি কে। একসময় যে সমস্ত পরিচালকেরা তাকে সিনেমায় নিতে অস্বীকার করেছিলেন, সেই পরিচালকদের এখন মধ্যমণি হয়ে উঠেছেন তিনি।

 কেপড গাউনে আরও সেডাক্টিব নোরা ফতেহি (Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷

 বোল্ড লুকে সবাইকে ক্লিন বোল্ড করেছেন নোরা ফতেহি (Bold Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷

 চারিদিকে চাপা উত্তেজনা, শরীরের সঙ্গে কামড়ে রয়েছে পোশাক ৷ আগন ছড়াচ্ছেন নোরা ফতেহি (Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷

 নীল গাউনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নোরা ফতেহি (Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷

 রুপোলি পোশাকে যেন সবার নজর কাড়ছেন নোরা ফতেহি (Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷

 কমলা পোশাকে হট আবতারে নোরা ফতেহি (Nora Fatehi) ৷ ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম ৷