বিয়ে করার দরকার নেই, আদিলের সঙ্গে ভালো আছেনঃ রাখি সাওয়ান্ত

5
বিয়ে করার দরকার নেই, আদিলের সঙ্গে ভালো আছেনঃ রাখি সাওয়ান্ত

নিজেকে কিভাবে লাইম লাইটে রাখতে হয় তা বেশ ভালোভাবেই জানা আছে রাখি সাওয়ান্তের। বলিউডের এই সুন্দরী নাকি এখন আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তবে এই প্রেমে আবার গভীর সন্দেহ রয়েছে। রাখি তার বয় ফ্রেন্ডকে সন্দেহ করছেন। তাই নাকি তার সম্পর্কে খোঁজ খবর রাখতে তিনি গোয়েন্দা রেখেছেন। সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী এই কথা স্বীকার করেছেন।

সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার লিখতে গিয়ে তিনি বলেছেন আদিলের প্রাক্তন প্রেমিকা নাকি তাকে ফোন করে বলেছেন যে তিনি আদিলের সঙ্গে রাত কাটিয়েছেন। এ কথা শোনার পরই তার পেছনে গোয়েন্দা লাগিয়েছেন রাখি। ঘটনাটা সত্যি কিনা সেটা জানার জন্য খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে রাখির গোয়েন্দা অবশ্য জানিয়ে দিয়েছেন সে কথা একেবারেই মিথ্যে ছিল।

রাখি বলেছেন তিনি অনেকবার ঠকেছেন এবার আর ঠকতে চান না। এবার তিনি সংসার করতে চান। যদিও তিনি অবশ্য বলে দিয়েছেন তিনি বিয়ে করবেন না। আদিল খানের সঙ্গে সম্পর্কে তিনি এখন ভালই আছেন। রাখি তার প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন। তিনি নাকি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করেছিলেন।

রাখি সংবাদ মাধ্যমকে বলেছেন বিয়ে করার আর কোনও দরকার নেই তার। আদিলের সঙ্গে তিনি এখন ভালো আছেন। এদিকে সংবাদ মাধ্যমের কাছে রাখির প্রাক্তন স্বামী বিদেশ নাকি দাবি করেছেন ৯০ লক্ষ টাকার গাড়ি উপহার না দেওয়ার জন্য রাখি নাকি তার সঙ্গে সম্পর্ক রাখেননি!