বাড়িতে কোনো ভালো কাজ হচ্ছে না, সবসময় নিরানন্দ বইছে? জানুন কি করে এই সমস্যা থেকে মুক্তি পাবেন

22
বাড়িতে কোনো ভালো কাজ হচ্ছে না, সবসময় নিরানন্দ বইছে? জানুন কি করে এই সমস্যা থেকে মুক্তি পাবেন

অনেক সময় বাড়িতে নেগেটিভ এনার্জি আগমন ঘটে কিন্তু আমরা বুঝতে পারিনা। তবে যখন দেখবেন সমস্ত কাজে বাধা আছে কোন কাজে সফল হচ্ছে না অথবা আপনার বাড়ি কোন সদস্য অনেকদিন ধরে কোন রোগে ভুগছে এবং ডাক্তার কিছু করতে পারছেনা। অন্যদিকে এমনটাও হতে পারে হয়তো কোন কাজে আপনি এনার্জি পাছেননা এবং কোনোকিছুই করতে আপনার ভালো লাগছেনা। তাহলে বুঝতে হবে আপনার বাড়িতে নেগেটিভ শক্তি আক্রমণ করেছে।

আমরা সবাই জানি পৃথিবীটা ভালো-খারাপ মিশিয়ে তৈরি অর্থাৎ পৃথিবী যেমন শুভশক্তির রয়েছে তেমনি অশুভ শক্তি রয়েছে। বাড়িতে যদি সারাক্ষণ ঝগড়া অশান্তি লেগে থাকে তাহলে বুঝতে হবে আপনার বাড়িতে অশুভ শক্তির আগমন ঘটেছে, এসব বিষয়গুলো করে তাহলে সেই বিষয়ে সাবধান হওয়া উচিত। শুধুমাত্র ভগবানের পুজো করলে অশুভ শক্তির বিনাশ হয়না, তার জন্য অনেক টোটকা উপায় করতে হয়। যার ফলে আপনার বাড়ি এই অশুভ শক্তি থেকে মুক্তি পাওয়া যাবে।

উপায়গুলি খুবই সহজ, আপনার বাড়ি ঘর যদি সন্ধক লবন দিয়ে মোছেন, তাহলে আপনার বাড়ি থেকে অশুভ শক্তির বিনাশ ঘটবে। যদি সন্দক লবন না থাকে তাহলে সাধারণ লবণ দিয়ে ঘর মুছলেও ফল পাওয়া যাবে। বাড়িতে সবথেকে গুরুত্বপূর্ণ স্থান হলো বাথরুম, বাথরুম ছবি ঠিকঠাক মত পরিস্কার না থাকে। এরফলে বাস্তুদোষ ঘটে, নেগেটিভ এনার্জি উৎপন্ন হয়। তাই বাথরুমে সর্বদা একটি পাত্রে সন্দক লবন বা সাধারণ লবন দেখে দাও উচিত, তাহলে সমস্ত নেগেটিভ এনার্জি ওই লবন শুষে নেবে।

এছাড়াও একটি পাত্রে জল নিয়ে তার মধ্যে সামান্য লেবুর রস ও সামান্য ভিনেগার লবন মিশিয়ে নিয়ে সেই জল সারা ঘরে ছিটিয়ে দিন। আপনি এই জল দিয়ে ঘর মুছতে পারেন তাহলে দেখতে পাবেন আপনার বাড়ি থেকে সমস্ত নেগেটিভ এনার্জি দূর হয়ে যাচ্ছে। আর সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো সব সময় বাড়ি ঘর পরিষ্কার রাখা উচিত। তাহলে কখনো বাড়িতে নেগেটিভ শক্তি উৎপন্ন হয়না এবং এর ফলে আপনার জীবনে কোনো সমস্যা আর দেখা যাবেনা।